Dr. Neem on Daraz
Victory Day
ফরিদপুরে মাস্ক, স্যানিটাইজার বিতরণ করে

জেলা ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন পালন


আগামী নিউজ | ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ০৭:১৮ পিএম
জেলা ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন পালন

করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় ফরিদপুর শহরের অলিতে গলিতে মাস্ক, স্যানিটাইজার ও সচেতনামুলক লিফলেট বিতরণ করে জন্মদিন পালন করলো ফরিদপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম।

রবিবার সকালে তিনি ফরিদপুরের লক্ষীপুর রেল লাইন, ঝিলটুলী মুজিব সড়ক এলাকায় সাধারন মানুষের চলমান করোনা ভাইরাস প্রতিরোধে সহায়ক পন্য হিসেবে ২ হাজার মাস্ক, ২ হাজার লিফলেট ও ৫ শতাধিক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

এসময় সাইফুল বলেন, দেশের সকল দু:সময়ে ছাত্রলীগ জীবনবাজি রেখে কাজ করেছে। গত কয়েকদিন ধরে দলের অগ্রজদের হাত ধরে নানা মুখী সচেতনা মূলক কাজের পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে। আর আজ আমার জন্মদিন। এই দিনের সুবাধে এই ক্রান্তিলগ্নে নিজের জন্মদিন পালন না করে সেই টাকা দিয়ে এসব পন্য বিতরন করলাম।

এদিকে ফরিদপুরের সিভিল সার্জন অফিস সূত্রেজানাগেছে, গত ২৪ ঘন্টায় ১৭ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে থাকার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে এক হাজার ছয়শত সতের জন। কোয়ারেন্টাইনের সময়সীমা পার করায় মোট সাতশত উনিম জনকে রিলিজ দেয়া হয়েছে। এপর্যন্ত ফরিদপুর জেলায় করোনা আক্রন্তের কোন খবর পাওয়া যায়নি।

আগামী নিউজ/ তামিম 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে