Dr. Neem on Daraz
Victory Day

মানুষের মধ্য থেকে সততা-মূল্যবোধ হারিয়ে যাচ্ছে: হানিফ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪, ০৫:২০ পিএম
মানুষের মধ্য থেকে সততা-মূল্যবোধ হারিয়ে যাচ্ছে: হানিফ

ঢাকাঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ব্যক্তি ও দলীয় স্বার্থের জন্য যারা মানুষ পুড়িয়ে হত্যা করে, তাদের মধ্যে নীতি নৈতিকতা নেই। আজ মানুষের মধ্য থেকে সততা, মূল্যবোধ হারিয়ে যাচ্ছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) শিল্পকলা একাডেমিতে বঙ্গীয় সাহিত্য সংস্কৃতি সংসদ আয়োজিত শিশু শিল্পীদের আঁকা চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, নীতি নৈতিকতাহীন, মানবিক মূল্যবোধহীন জীবন কখনও সুন্দর হতে পারে না। মানুষের মধ্যে সমাজ, দেশ, পরিবার নিয়ে ভাবনা নেই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব স্বার্থ উপেক্ষা করে দেশ ও জাতি নিয়ে ভেবেছেন বলেই আজ আমরা স্বাধীন। তার যে স্বপ্ন ছিল সোনার বাংলা, সেই স্বপ্ন পূরণে বর্তমান সরকার কাজ করছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার সহযোগিতা দরকার।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আজকের শিশু ও তরুণ যারা, তারাই জাতির ভবিষ্যৎ। এদের মধ্যে মানবিক মূল্যবোধ সৃষ্টি করতে হবে। তারা যেন দেশ এবং জাতি নিয়ে ভাববার সুযোগ পায় সেদিকে খেয়াল রাখতে হবে। 

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে