Dr. Neem on Daraz
Victory Day

ক্ষমতায় গেলে কোটি মানুষের কর্মসংস্থান সৃষ্টি করবে আ.লীগ: ওবায়দুল কাদের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০২:০৮ পিএম
ক্ষমতায় গেলে কোটি মানুষের কর্মসংস্থান সৃষ্টি করবে আ.লীগ: ওবায়দুল কাদের

ঢাকাঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে আওয়ামী লীগ পাঁচ বছরে এক কোটি মানুষের কর্মসংস্থানের সৃষ্টি করবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘আমরা এখনকার বার্নিং ইস্যু দ্রব্যমূল্য, মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সরকার সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। যুবকদের কর্মসংস্থান সৃষ্টির প্রতিশ্রুতি আছে। পাঁচ বছরে এক কোটি কর্মসংস্থান সৃষ্টি হবে। বছরে ২০ লাখ। এটা আমাদের একটা লক্ষ্য।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতায় গেলে ব্যাংক ও আর্থিক খাতে সক্ষমতা বৃদ্ধি, শিল্পের প্রসার, আইনশৃঙ্খলা বাহিনীর কার্যকারিতা জবাবদিহিতা নিশ্চিত করা, জঙ্গিবাদ রোধ করা, সর্বাত্মক গণতান্ত্রিক ব্যবস্থার চর্চা ও প্রসার ঘটানোকে আমরা অগ্রাধিকার দিয়েছি।

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনার তার বক্তব্যে যে সৎ সাহস দেখিয়েছেন, ভুল হলে ভুল থেকে শিক্ষা নেব এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। একজন প্রধানমন্ত্রী এতো উন্নয়নের পরও এটা বলছেন। আমার কোনো ভুল নেই, দেশ পরিচালনায় সবকিছু সঠিক করেছি এমন বাগাড়ম্বর কথা উনি পেশ করেননি।’

ওবায়দুল কাদেরের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে