Dr. Neem on Daraz
Victory Day

ঢাকাসহ সাত বিভাগে বৃষ্টির সম্ভাবনা


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: মে ২৩, ২০২২, ১১:২৯ এএম
ঢাকাসহ সাত বিভাগে বৃষ্টির সম্ভাবনা

ঢাকাঃ দেশের সাত বিভাগে বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দিয়েছেন আবহাওয়া অধিদফতর। সোমবার (২৩ মে) আবহাওয়া অধিদফতরের বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আবহাওয়া অফিস জানিয়েছে, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া রাজশাহী, রংপুর, ঢাকা, বরিশাল ও ময়মনসিংহ বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়ার সঙ্গে বিজলী চমকানোসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আবহাওয়া প্রধানত শুস্ক থাকতে পারে।

এদিকে তাপমাত্রা আগের তুলনায় কিছুটা বেড়েছে। আগামী দুদিন তাপমাত্রা বাড়তির দিকে থাকবে। তবে দুদিন পর থেকে আবারও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া অফিসের সবশেষ রেকর্ড অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে চাঁদপুরে ৩৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। সর্বরিম্ন তেতুলিয়ায় ২১.৮ ডিগ্রি সেলসিয়াস।

আগামী দুদিনে দেশে বজ্রবৃষ্টির প্রবণতা কমে যেতে পারে এবং আগামী পাঁচ দিনে দেশের আবহাওয়ায় সামান্য পরিবর্তন আসতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে