Dr. Neem on Daraz
Victory Day

ন্যাচারোপ্যাথি ও পারমাথেরাপির সমন্বয়েই পারমা কেয়ার


আগামী নিউজ | ড. নিম হাকিম প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২১, ০৪:৪৬ পিএম

ঢাকাঃ ন্যাচারোপ্যাথিঃ শরীরের মধ্যেই রয়েছে সকল রোগ নিরাময়ের ক্ষমতা যদি শরীরকে দেয়া যায়। তার প্রকৃতপক্ষে যা প্রয়োজন যেমনঃ সঠিক খাদ্য, নিরাপদ পানি, দূষণমুক্ত বাতাস, সূর্যের আলো, ব্যায়াম এবং বিশ্রাম ইত্যাদি। শরীর মন ও উদ্যম একে অপরের সাথে ওতপ্রোতভাবে সম্পৃক্ত। ন্যাচারোপ্যাথি সে কথাই বলে।

পারমাথেরাপিঃ পারমাথেরাপি হলো স্থায়ীভাবে রোগ প্রতিরোধ ও নিরাময় ব্যবস্থা। পারমাথেরাপি বর্তমানে বিশ্বে যত রকম রোগ নিরাময় ব্যবস্থা আছে তার নির্যাস। পারমাথেরাপির মতে পৃথিবীতে এমন কোন রোগ নেই যার চিকিৎসা বা নিরাময়ের ব্যবস্থা নেই।

লোকায়ত নিরাময়ক জ্ঞান  ও পদ্ধতির সাথে আধুনিক চিকিৎসা বিজ্ঞানের সমন্বয় করেছে পারমাথেরাপি। পারমাথেরাপি আধুনিক চিকিৎসা বিজ্ঞানের নিরাপদ প্রযুক্তি ও প্রাচীনকালের আবিস্কৃত নিরাময় ত্বরান্বিত হয় এবং শরীরে দুর্ভেদ্য প্রতিরোধ শক্তি গড়ে উঠে। ড. নিম হাকিমের সুদীর্ঘ গবেষণায় উদ্ভাবিত ন্যাচারোপ্যাথি ও পারমাথেরাপি মৌলিক আবিস্কার হিসাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক কপিরাইট।

আগামীনিউজ/প্রভাত

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে