Dr. Neem on Daraz
Victory Day

শার্শা সীমান্তে স্বর্ণবারসহ দুই পাচারকারী আটক


আগামী নিউজ | বেনাপোল প্রতিনিধি প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০৬:১৯ পিএম
শার্শা সীমান্তে স্বর্ণবারসহ দুই পাচারকারী আটক

ফাইল ছবি

যশোরঃ ভারতে পাচারকালে যশোরের শার্শা সীমান্তের রুদ্রপুর থেকে এক কেজি ৪০০ গ্রামে ওজনের ১২টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) সদস্যরা। 

বুধবার (৭ জুন) দুপুরে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ একটি টহল দলের সদস্যরা তাদের স্বর্ণের বারসহ আটক করেন।

আটকরা হলো, যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের মিন্টু হালদার এর ছেলে দেব হালদার (৪২) ও একই এলাকার শফিকুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (২৩)

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান পিএসসি জানান, সীমান্তপথে একটি স্বর্ণের চালান ভারতে পাচার হবে এমন সংবাদে বিজিবি নজরদারি বাড়ায়।

একপর্যায়ে রুদ্রপুর গ্রামের বিলপাড়া এলাকার মেইন পিলার ২২ এর পাশ দিয়ে দুইজন সন্দেহভাজন ব্যক্তি সীমান্তের দিকে প্রবেশের চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে ১২টি স্বর্ণবার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৪০০ গ্রাম। এবং বাজারমূল্য প্রায় এক কোটি  ২০ লাখ টাকা।

আটক পাচারকারীদের বিরুদ্ধে স্বর্ণপাচার আইনে মামলা দিয়ে শার্শা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। আটক দুইজন এলাকার চিহ্নিত স্বর্ন, অস্ত্র ও মাদক পাচারকারী বলে জানান বিজিবি অধিনায়ক।

মনির হোসেন/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে