Dr. Neem on Daraz
Victory Day

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির খবরে রাজধানীতে পাম্প বন্ধ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ১১:৩৫ পিএম
জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির খবরে রাজধানীতে পাম্প বন্ধ

ঢাকাঃ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির খবর পাওয়ার পর থেকে রাজধানীর বিভিন্ন জায়গায় পেট্রোল পাম্প বন্ধ করে রেখেছে কর্তৃপক্ষ। তবে এ বিষয়ে সংশ্লিষ্ট কেউ মন্তব্য করতে রাজি হননি।

শুক্রবার (৫ আগস্ট) রাজধানীর আসাদগেট এলাকায় অবস্থিত মেসার্স তালুকদার ফিলিং স্টেশন ও মেসার্স সোনার বাংলা ফিলিংস স্টেশন ঘুরে এমন চিত্র দেখা গেছে।

এছাড়া রাজধানীর মৎস্য ভবন এলাকার একটি পেট্রোল পাম্পও বন্ধ রাখতে দেখা গেছে।

্বচ্চ

অন্যদিকে বাইক চালকরা ফিলিং স্টেশনে ভিড় করেছেন। তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, তেলের মূল্যবৃদ্ধির খবরে কর্তৃপক্ষ পাম্প বন্ধ করেছে যাতে করে ১২টার পর থেকে অতিরিক্ত দামে তেল বিক্রি করতে পারে। তারা মূলত সিন্ডিকেট তৈরির ব্যবস্থা করেছে। তবে স্টেশন মালিকরা বলছেন ভিন্ন কথা। তারা বলছেন, আনলোড করার জন্যই স্টেশন বন্ধ রাখা হয়েছে।

মোহাম্মদপুরের বাসিন্দা হাসান বলেন, এই পাম্প কখনোই বন্ধ থাকে না। আমি নিয়মিত এই পাম্প থেকে তেল নিই। তেলের মূল্যবৃদ্ধির খবরে তারা পাম্প বন্ধ রেখেছে।

তালুকদার ফিলিং স্টেশনের অ্যাকাউন্ট ম্যানেজার মামুন বলেন, আমাদের ফিলিং স্টেশনের তেল শেষ হয়ে গেছে। আমরা তেল আনলোড করছি। আনলোড শেষ হলেই তেল দেওয়া শুরু করব।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে