August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

পদ্মা সেতুতে মেয়ের সেলফিতে প্রধানমন্ত্রী


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০১:১১ পিএম
পদ্মা সেতুতে মেয়ের সেলফিতে প্রধানমন্ত্রী

ঢাকাঃ দীর্ঘদিন পর সড়ক পথে পিতৃভূমিতে গেলেন প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। সঙ্গে ছেলে সজীব ওয়াজেদ জয় ও কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। জীবনে বহুবার সড়ক পথ দিয়ে বাবার কবরে শ্রদ্ধা জানাতে গেলেও শেখ হাসিনার এবারের যাত্রা পুরোটাই ভিন্ন। অন্যরকম ভালো লাগারও। কারণ স্বপ্নের পদ্মা সেতু পার হয়ে সাতসকালে পৌঁছেছেন আপন ভুবনে।

গত ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের দিনে মেয়ে পুতুলকে নিয়ে ওপারে গেলেও এই প্রথম মায়ের সঙ্গী হলেন সজীব ওয়াজেদ জয়। ফলে পুরো পরিবারের জন্য এ এক বাড়তি আনন্দের। যে কারণে আনন্দক্ষণের স্মৃতি ধরে রাখতে ভুলেননি তারা।

ব্রিজের মাঝামাঝি গিয়ে সন্তানদের নিয়ে কিছু সময় পার করেন শেখ হাসিনা। সে সময় মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের ক্যামেরায় ছেলের সঙ্গে সেলফি তোলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সজীব ওয়াজেদ জয় তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুপুর সাড়ে ১২টার দিকে এ ছবি পোস্ট করেছেন। মাত্র ২৩ মিনিটে ছবিটিতে রি-অ্যাকশন পড়েছে ৭১ হাজার, কমেন্টও অসংখ্য।

এর আগে প্রায় সাড়ে তিন বছর পর সড়কপথে জন্মভূমি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই যাত্রায় প্রধানমন্ত্রীর পুত্র ও আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং কন্যা সায়মা ওয়াজেদ পুতুলও তার সঙ্গে রয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী আজ সোমবার (৪ জুলাই) সকাল ৮টার কিছুক্ষণ পরে টুঙ্গিপাড়ার উদ্দেশে ঢাকা ছাড়েন। সকাল ৮টা ৫০ মিনিটে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজায় টোল দেন।

পরে সেতুর মাঝামাঝি গিয়ে পুত্র ও কন্যাকে নিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। সেতু পার হয়ে জাজিরা প্রান্তের ফলকের সামনে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলেন। সেখানে প্রায় আধাঘণ্টার মতো যাত্রা বিরতি নেয় প্রধানমন্ত্রীর গাড়িবহর। যাত্রা বিরতি শেষে আবারও তারা টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা শুরু করেন।

বিকালে হেলিকপ্টার যোগে ঢাকায় ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

এমবুইউ