Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

বাসায় গিয়ে ‘কাকা’ তৈমূরকে মিষ্টি খাওয়ালেন আইভী


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ০৭:৫৬ পিএম
বাসায় গিয়ে ‘কাকা’ তৈমূরকে মিষ্টি খাওয়ালেন আইভী

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জঃ টানা তৃতীয়বারের মতো মেয়র পদে জয় পাওয়া সেলিনা হায়াৎ আইভী নির্বাচনে তার প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমূর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে গেছেন। আইভী তাকে ‘কাকা’ বলে ডাকেন। এসময় কাকা তৈমূরকে মিষ্টিমুখ করান আইভী।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান তিনি।

ভবিষ্যতে কাজ করার ক্ষেত্রে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা কেমন প্রভাব ফেলবে, এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, ‘ভবিষ্যতে কাজ করতে গেলে কাকার পরামর্শ নেব। তাছাড়া কেবল ভবিষ্যৎ কেন, আগেও কাকা পরামর্শ দিয়েছেন। আমি যখন নারায়ণগঞ্জ পৌরসভায় নির্বাচিত হয়ে এলাম, তখনও উনি অনেক পরামর্শ দিয়েছেন। এছাড়া অনেক কাজেই তিনি আমাকে সহায়তা করেছেন। বিভিন্ন সময় সমস্যার সমাধানে কাকা এগিয়ে এসেছেন। এরকম পারস্পরিক সহায়তা তো থাকবেই। কারণ, আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ। দল-মতের ঊর্ধ্বে উঠে আমরা সবাই নারায়ণগঞ্জবাসীর জন্যই কাজ করতে চাই। আর মানুষের জন্য কাজ তো ইবাদত। এই ইবাদত সবাই করবে। আমি তাই সবার শুভ কামনা ও সহায়তা নিয়েই কাজ করে যেতে চাই।'

এসময়, আইভীকে মিষ্টিমুখ করিয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমি আইভীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি। তার সফল রাজনৈতিক ক্যারিয়ার কামনা করছি। প্রশাসক ও মেয়র হিসেবে তার সার্বিক সাফল্য কামনা করি।

রোববার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আইভী এক লাখ ৫৯ হাজার ৯৭ ভোট পেয়ে মেয়র পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি থেকে সদ্য অব্যাহতি পাওয়া স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর পান ৯২ হাজার ৫৬২ ভোট।

আগামীনিউজ/এসএস