Dr. Neem on Daraz
Victory Day

উড়োজাহাজের জরুরি অবতরণ, তল্লাশিতে কিছু পাওয়া যায়নি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ১২:৩১ এএম
উড়োজাহাজের জরুরি অবতরণ, তল্লাশিতে কিছু পাওয়া যায়নি

ছবিঃ আগামী নিউজ

ঢাকাঃ বোমা আতঙ্কে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করা মালয়েশিয়ান এয়ারলাইনসের এমএইচ১৯৬ ফ্লাইটে তল্লাশিতে কিছুই পাওয়া যায়নি। বুধবার রাত আনুমানিক নয়টায় মালয়েশিয়ার ওই ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে ছেড়ে আসে। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘বিমানবন্দরে একটি ম্যাসেজ আসে যে ফ্লাইটটিতে বোমা থাকতে পারে। এর পরপরই নিরাপত্তাকর্মীরা ফ্লাইটটিতে তল্লাশি শুরু করে।’ জানা গেছে, উড়োজাহাজটি অবতরণের পর সেটিকে নিরাপদ স্থানে নিয়ে তল্লাশি চালানো হয়। বাংলাদেশ বিমানবাহিনীর বোমা নিষ্ক্রিয়করণ দল এই তল্লাশি অভিযান চালায়। তবে এতে কোনো কিছু পাওয়া যায়নি। বিমান থেকে সকল যাত্রীকে নামিয়ে আনা হয়েছে। এখন তাদের লাগেজ তল্লাশির কাজ চালাচ্ছে বোম্ব স্কোয়াড।

এর আগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বোমা আতঙ্কের কারণে সতর্কতা জারি করা হয়। বিমানবন্দর এলাকায় বোমা নিষ্ক্রিয়করণ দল এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা সতর্ক অবস্থান নেন।

আগামীনিউজ/এসআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে