Dr. Neem on Daraz
Victory Day

ধর্ষণের বিরুদ্ধে পুলিশের সমাবেশ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০, ০৩:০৭ পিএম
ধর্ষণের বিরুদ্ধে পুলিশের সমাবেশ

ছবি সংগৃহীত

ঢাকাঃ ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে পুলিশ আজ শনিবার সারা দেশে ছয় হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নির্যাতনবিরোধী সমাবেশ করছে।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) মো. সোহেল রানা এর আগে জানিয়েছিলেন, স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে দেশের সব বিটে একযোগে একই সময়ে আজ সকাল ১০টায় সমাবেশ শুরু হয়েছে।

প্রতিটি সমাবেশ ফেসবুকে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। এসব বিট সমাবেশে উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম ও বিভিন্ন স্তরের মানুষকে অংশ নিতে দেখা গেছে।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট এবং প্ল্যাকার্ড প্রদর্শন করা হচ্ছে, যাতে জনগণ এ সামাজিক ব্যাধির বিরুদ্ধে এগিয়ে আসে এবং সচেতনতা হয়।

সোহেল রানা বলেন, সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও সুরক্ষা নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশ ধর্ষক এবং নারী ও শিশু নির্যাতনকারীদের বিচারের আওতায় আনার জন্য পেশাদারত্বের সঙ্গে কাজ করছে।

দেশের সেবা ও জনকল্যাণে পুলিশ সর্বদাই আন্তরিকতার সঙ্গে জনগণের পাশে দাঁড়িয়েছে বলে এ কর্মকর্তা উল্লেখ করেন।

 

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে