Dr. Neem on Daraz
Victory Day

অ্যাটর্নি জেনারেলের অবস্থা অবনতি


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২০, ০১:৫৬ পিএম
অ্যাটর্নি জেনারেলের অবস্থা অবনতি

ছবি সংগৃহীত

ঢাকাঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে থাকা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাঁর শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

গতকাল সোমবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ তথ্য জানান।

অ্যাটর্নি জেনারেলের জন্য দোয়া চেয়ে আইনমন্ত্রী বলেন,অ্যাটর্নি জেনারেলের ফুসফুস কাজ করছে না। ফুসফুসে পানি জমেছে। অবস্থা খুব একটা ভালো না, শঙ্কামুক্ত নন তিনি।

অ্যাটর্নি জেনারেলের পারিবারিক সূত্রে জানা গেছে, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের অবস্থা সঙ্কটাপন্ন। সোমবার সকাল থেকে তার ফুসফুস কাজ করছে না।

যদিও আগের দিন অ্যাটর্নি জেনারেলের স্ত্রী বিনতা মাহবুব সাংবাদিকদের বলেছিলেন, নমুনা পরীক্ষায় তার রিপোর্ট করোনা ভাইরাস নেগেটিভ এসেছে।

এর আগে জ্বর ও গলাব্যথা নিয়ে গত ৪ সেপ্টেম্বর সিএমএইচে ভর্তি হন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। ওই দিনই করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। গত (১৯ সেপ্টেম্বর)  তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়।

আগামীনিউজ/জেহিন

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে