Dr. Neem on Daraz
Victory Day

দ্বিতীয় দিনের মতো অনুশীলনে সাকিব


আগামী নিউজ | স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ১১:১৩ এএম
দ্বিতীয় দিনের মতো অনুশীলনে সাকিব

ঢাকাঃ বিশ্বকাপ রেখে মাঝপথেই দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান। এই নিয়ে কম জলঘোলা হয়নি গতকাল। যদিও জানা গিয়েছিল নিজের শৈশবের কোচের কাছে ব্যাটিং ঝালিয়ে নিতেই ঢাকা আগমন তার। মিরপুরে সেই লক্ষ্যে গতকাল অনুশীলন করেছেন। 

বৃহস্পতিবার টানা দ্বিতীয় দিনের মত মিরপুর শেরে-ই বাংলার ইনডোরে সাকিব। সেখানেই আজ আবার অনুশীলনে নেমেছেন সাকিব আল হাসান। বৃৃহস্পতিবার সকাল ৯টা ৭ মিনিটে সাকিব প্রবেশ করেন মিরপুরের ইনডোরে। সেখানে তার ছোট বেলার কোচ নাজমুল আবেদিন ফাহিমের সঙ্গে অনুশীলন শুরু করেছেন টাইগার এই অধিনায়ক।

গতকাল কাজ করেছেন শুধুই ব্যাটিং নিয়ে। আজও কথা রয়েছে ব্যাটিং অনুশীলন করার। অনুশীলন শেষে আজই সাকিবের ঢাকা ত্যাগ করার কথা।

যে কারণে বিশ্বকাপের মাঝপথে হঠাৎ ঢাকায় সাকিব
কোথায় হারালেন সাকিব-শান্ত?
গতকাল বুধবার কোনপ্রকার আভাস না দিয়েই দেশে এসেছিলেন সাকিব আল হাসান। বিমানবন্দরেও তার উপস্থিতি টের পাননি কেউই। দুপুরে মিরপুরের ইনডোরে অনুশীলন শুরু করলে ধীরে ধীরে গণমাধ্যমের সামনে আসতে থাকে সেসব খবর। পরবর্তীতে জানা যায়, শৈশবের কোচ নাজমুল আবেদীন ফাহিমের কাছেই ছুটে এসেছেন টাইগার কাপ্তান।

অনুশীলনে টেকনিক্যাল বা কি সমস্যা নিয়ে কাজ হলো সেটা খোলাসা করতে চাননি ফাহিম । তবে সাকিবের কাছ থেকে ভালো কিছুর আশা তিনি করছেন, 'আজকে শুধু ব্যাটিং নিয়েই কাজ হয়েছে। সামনের দুই দিনে বোলিংয়ের কাজও হতে পারে। আজকে অনুশীলনের পর ওকে বেশ ভালো দেখাচ্ছে। তবে কতটা কাজ হলো, সেটা তো ম্যাচে বোঝা যাবে। ম্যাচে ভালো করলে তবেই না কার্যকারিতা ফুটে উঠবে। আশা করি, সাকিব ভালো করবে ও দলকে জেতাবে।' 

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে