Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন জয়পুরহাটের সাংবাদিকরা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২০, ১১:১১ পিএম
প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন জয়পুরহাটের সাংবাদিকরা

ছবি; সংগৃহীত

ঢাকাঃ করোনাকালীন পরিস্থিতিতে জয়পুরহাটের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। জেলার ৩১ জন সাংবাদিক এই আর্থিক সহায়তা পেয়েছেন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজিত ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহযোগিতায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর সহায়তার চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য সামছুল আলম দুদু।

চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন- জেলা প্রশাসক শরীফুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, জয়পুরহাট জেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুজ্জামান রাশেদ, ডিবিসি নিউজ ও ঢাকাটাইমসের জেলা প্রতিনিধি শামীম কাদির, একুশে টিভির জেলা প্রতিনিধি এসএম শফিকুল ইসলামসহ প্রমুখ।

বক্তারা বলেন, এমন কোনো জায়গা নেই- যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজর নেই। দেশের উন্নয়নের সাথে মানুষের ভাগ্যের জন্য জীবনবাজি রেখে তিনি কাজ করে যাচ্ছেন। এমন সাহসী পথচলায় প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যম কর্মীরা। সেই জন্য প্রত্যেক সাংবাদিককে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

আগামীনিউজ/এএইচ