Agaminews
Dr. Neem Hakim

চিলমারীতে ভূমি দস্যু জাহেদুলের তাণ্ডব, দিশেহারা সাংবাদিক পরিবার


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: মে ১২, ২০২০, ১০:৪৮ পিএম
চিলমারীতে ভূমি দস্যু জাহেদুলের তাণ্ডব, দিশেহারা সাংবাদিক পরিবার

কুড়িগ্রামের চিলমারীতে অবসর প্রাপ্ত সেনা সদস্য ভূমি দস্যু জাহেদুলের সন্ত্রাসী কর্মকান্ডে দিশেহারা সাংবাদিক হুমায়ুন কবিরের পরিবার। বাড়িতে হামলা চালিয়ে সাংবাদিকের মাথায় জখম এবং তার পিতার হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। 

এছাড়াও সাংবাদিক পিতা আব্দুল মান্নানের ২০ শতক জমির ধান জোরপূর্বক কেটে নিয়ে প্রভাবশালীদের ছত্র ছায়ায় থানায় মিথ্যা মামলা দায়ের করে জাহেদুলের সন্ত্রাসী বাহিনী। 

খোঁজ নিয়ে জানা যায়, গত সোমবার সকালে এলাকার একজন চিহ্নিত ভূমি দস্যু সাবেক সেনা সদস্য জাহেদুল পড়শী আব্দুল মান্নানের ২০ শতক জমির ধান (জে এল নং-১৪,মৌজা মাচাবান্দা,দাগ নং -৪৯১৪) তার দলবল সহ উল্লাস করে কেটে নিয়ে যায়। জাহেদুলের অনুসারী সাজ্জাদুর রহমান রাজুর নেতৃত্বে নারী পুরুষের সংঘবদ্ধ দল সরাসরি ধান কেটে তান্ডব চালায় । এ সময় এ প্রতিনিধি সরেজমিন উপস্থিত থেকে খবর সংগ্রহকালীন ভূমি দস্যুরা তার উপর তেড়ে আসেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন গ্রামবাসী জানান, দীর্ঘ দিন ধরে একটি কুচক্রি মহলের হোতা জাহেদুল ইসলাম সাংবাদিক হুমায়ুন কবিরের পরিবারের উপর হামলা, মিথ্যা মামলা ও জমি দখল করে ধান কেটে নিয়ে যাওয়া সহ প্রাণনাশের অপতৎপরতা চালিয়ে যাচ্ছেন। প্রভাবশালী একটি মহলের প্রত্যক্ষ ইন্ধনে উক্ত ভূমি দস্যুর দল ধরাকে সড়া জ্ঞান ভেবে এলাকায় একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপরে সাংবাদিকের পিতা আব্দুল মানান জানান, ভুমি দস্যু জাহিদুল, সাজ্জাদুর রহমান রাজু গং এর সন্ত্রাসী কর্মকান্ড এবং মিথ্যা মামলা দায়েরের অপতৎপরতার হাত থেকে রক্ষার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর  উর্দ্বতন কর্তপক্ষের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন।  

আগামী নিউজ/ জাহিদ/ তাওসিফ 
 

Dr. Neem