Dr. Neem on Daraz
Victory Day

হ্যাকারের কবলে সময় টেলিভিশনের ইউটিউব চ্যানেল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২, ০২:২৮ পিএম
হ্যাকারের কবলে সময় টেলিভিশনের ইউটিউব চ্যানেল

ঢাকাঃ দেশের টিভি মিডিয়াগুলোর মাধ্যমে পরিচালিত ইউটিউব চ্যানেলের মধ্যে সবার শীর্ষে থাকা সময় টিভির দুইটি ইউটিউব চ্যানেল হ্যাকড করা হয়েছে। 

সময় টেলিভিশনের হ্যাকড হওয়া  ১৭.২ মিলিয়ন ও ৪.৯৫ মিলিয়ন সাবসক্রাইবের চ্যানেল দুটির নাম চেঞ্জ করে রাখা হয়েছে  ‘ Ethereum 2.0 ’।

বিষয়টি নিশ্চিত করেছেন সময় টিভির সম্প্রচার বিভাগের প্রধান সালাউদ্দিন সেলিম। 

সালাউদ্দিন সেলিম বলেন, সময় টিভির ইউটিউব চ্যানেল একঘন্টা আগে সাইবার হামলার শিকার হয়েছে। সময় টিভির ইউটিউব চ্যানেলে গেলে দেখা যায়, হ্যাকাররা একটি ভিডিও আপলোড করে রেখেছে।

তিনি বলেন, চ্যানেলটি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। কিছু কারিগরি কাজ চলছে, এরপরই স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। চ্যানেলের নাম পরিবর্তন সহ অন্যান্য কারিগরি প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে স্বাভাবিক অবস্থায় ফেরাতে কাজ করছে সময় টিম বলেও জানান তিনি। 

উল্লেখ্য, এরকম ঘটনা বাংলাদেশে কিংবা বিশ্বে নতুন না। অসংখ্য ইউটিউব চ্যানেল / ফেসবুক পেইজে এইগুলা রেগুলার হয় আবার সকল তথ্য দিয়ে এপারেল করলে ফেসবুক ইউটিউব এই সমস্যা গুলো সমাধান করে দেয়।

এমএম/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে