Dr. Neem on Daraz
Victory Day

নীলফামারী প্রেসক্লাবের সভাপতি ববী, সম্পাদক রাব্বী


আগামী নিউজ | নীলফামারী প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০৯:২৯ পিএম
নীলফামারী প্রেসক্লাবের সভাপতি ববী, সম্পাদক রাব্বী

ছবিঃ সংগৃহীত

নীলফামারীঃ মামলার জটিলতা কাটিয়ে দীর্ঘ ১০ বছর পর নীলফামারী প্রেসক্লাবের দ্বিবার্ষিক (২০২২-২৩) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে শনিবার। বিকেল সাড়ে ৫টার দিকে জেলা শহরের বিডি হল প্রাঙ্গণে প্রেসক্লাব কার্যালয়ে নির্বাচন পরিচালনা বোর্ডের আহ্বায়ক সিনিয়র সাংবাদিক শামসুল ইসলাম ২১ সদস্যের নবাগত কমিটি ঘোষণা করেন।

এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার হাসান রাব্বী প্রধান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এদিকে ২১টি পদের মধ্যে সভাপতি সম্পাদকসহ ১৪টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তারা।

অপর ৯টি পদের মধ্যে যুগ্ম সম্পাদকের দুটি এবং নির্বাহী সদস্যের সাতজনের বিপরীতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। ৩৯জন ভোটারের মধ্যে ৩৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে ২১ সদস্যের কমিটির অপর নির্বাচিত সদস্যরা হলেন- সহ সভাপতি ৪ জন যথাক্রমে আতিয়ার রহমান (যমুনা টিভি), ভূবন রায় নিখিল (কালের কণ্ঠ), ইসরাত জাহান পল্লবী (বৈশাখী টিভি), মোস্তাফিজুর রহমান সবুজ (সাপ্তাহিক নীলচোখ সম্পাদক), যুগ্ম-সাধারণ সম্পাদক ২জন যথাক্রমে মিল্লাদুর রহমান মামুন (এটিএন নিউজ), এবিএম মঞ্জুরুল আলম সিয়াম (মাছরাঙা টিভি), দপ্তর সম্পাদক নুর আলম (মানবকণ্ঠ), অর্থ সম্পাদক শীষ রহমান (ইত্তেফাক), প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজয় চক্রবর্তী কাজল (৭১ টিভি), তথ্য প্রযুক্তি, গবেষণা ও সমাজ কল্যাণ সম্পাদক আলিফ নুরা রিনি সরকার (ডিবিসি নিউজ), সাহিত্য, সংস্কৃতি ও পাঠাগার সম্পাদক আব্দুল বারী (দেশ টিভি), ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন (খোলা কাগজ),  নির্বাহী সদস্য হিসেবে মীর মাহমুদুল হাসান আস্তাক (প্রথম আলো), তৈয়াব আলী সরকার (বাংলা ট্রিবিউন), ইএএম আসাদুজ্জামন টিপু (ডেইলি স্টার), রায়হান সবুক্তগীন অনিকেত (চ্যানেল ২৪), এম সিদ্দিক কাজল (ইউএনবি), একরামুল হক লাবু (ঢাকা প্রতিদিন), ওয়ালী মাহমুদ সুমন (প্রতিদিনের সংবাদ) নির্বাচিত হন।

সিনিয়র সাংবাদিক শামসুল ইসলামের নেতৃত্বে বিশিষ্ট চিকিৎসক মজিবুল হাসান চৌধুরী শাহিন, প্রকৌশলী সফিকুল আলম ডাবলু, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সারওয়ার মানিক ও সিনিয়র সাংবাদিক ওয়াহেদুজ্জামান নান্না নির্বাচন পরিচালনা করেন।

নির্বাচিত হওয়ার পর নতুন কমিটিতে ফুলেল শুভেচ্ছা জানান সংবাদকর্মী এবং বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নির্বাচন পর্যবেক্ষণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট।

নবনির্বাচিত সভাপতি তাহমিন হক ববি বলেন, বিভিন্ন কারণে গেল দশ বছর নির্বাচন হয়নি প্রেসক্লাবের। নানা সংকট কাটিয়ে আবার আমরা একত্রিত হতে পেরেছি এবং প্রবীণ ও নবীনের সমন্বয়ে যে কমিটি গঠিত হয়েছে এই কমিটি জেলার সাংবাদিকের কল্যাণে কাজ করবে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে