Dr. Neem
Dr. Neem Hakim

কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাসের মৃত্যুতে ৩ দিনের শোক


আগামী নিউজ | কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৭:০৩ পিএম
কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাসের মৃত্যুতে ৩ দিনের শোক

ছবিঃ আগামী নিউজ

পটুয়াখালীঃ জেলার কলাপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সহ-সভাপতি, প্রবীন সাংবাদিক, কলামিষ্ট মো: বশির উদ্দিন বিশ্বাসের মৃত্যুতে ৩ দিনের শোক কর্মসূচী ঘোষনা করেছে কলাপাড়া প্রেসক্লাব।

বৃহস্পতিবার মধ্যে রাতের দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৭১ বছর। তিনি , দুই ছেলে, নাতি নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। প্রেসক্লাব প্রাঙ্গনে শ্রদ্ধা নিবেদন ও ৩ দিন ব্যাপী কালো ব্যাজ ধারণ। মরহুম বশির উদ্দিন বিশ্বাসের স্মরনে প্রেসক্লাব কার্যালয়ে শোকবই খোলাসহ স্মরন সভার আয়োজন করা হয়েছে।

শুক্রবার জুম্মার আগে মরহুমের লাশবাহী গাড়ী ক্লাব প্রাঙ্গনে নিয়ে এলে কান্নায় ভেঙ্গে পড়েন সহকর্মীরা। এসময় মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন গনমাধ্যমকর্মীরা। জুম্মাবাদ পৌরশহরের অয়েলমিল জামে মসজিদেমরহুমের নামাজে জানাজা শেষে এতিমখানা কবরস্থানে তাকে সমাধিস্থ করা হয়।

উল্লেখ্য, মরহুম বশির উদ্দিন বিশ্বাস ষাটের দশক থেকে সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন। ২০০৯ সালে তিনি কোডেক ’মানুষের জন্য উদ্দোগ’ উপকূলীয় সাংবাদিকতায় পুরস্কার লাভ করেন। তিনি শিশু কিশোরদের জন্য মাসিক পত্রিকা
রংধনু, দৈনিক কিষান, মেঠোবার্তা, দৈনিক বাংলার বনে, দৈনিক শাহনামাসহ একাধিক গনমাধ্যমের সাথে যুক্ত ছিলেন।

আগামীনিউজ/শরিফ