Dr. Neem
Dr. Neem Hakim

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত 


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০২:২৯ পিএম
শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত 

ছবি: আগামী নিউজ

গাজীপুর: জেলার শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় শ্রীপুর প্রেসক্লাব কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ।

সভায় গঠনতন্ত্রের নিয়ম বহির্ভুত কাজ করায় কোষাধ্যক্ষকে অব্যাহতি দেওয়া হয়েছে এবং সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার জন্য সকল সদস্যর প্রতি আহবান জানানো হয়।  

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহআল মামুনের (খোলা কাগজ) সঞ্চালনায় সংগঠনের গঠনতন্ত্র নিয়ে উম্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক আলমগীর হোসেন, সংগঠনের অপর উপদেষ্টা ও শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী আকতার হোসেন (ভোরের ডাক), শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি আনিছুর রহমান শামীম (বাংলাদেশ জার্নাল), সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক (ভোরের দর্পণ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল খালেক, ধর্ম বিষয়ক সম্পাদক এস এম জহিরুল ইসলাম (আমার সংবাদ), সদস্য আতাউর রহমান সোহেল (আজকের দর্পণ), নাঈম মেহেদী (সকালের সময়), সাদেক মিয়া (সবুজ নিশান), রাকিবুল হোসেন আকন্দ (শিরোমনি) প্রমুখ।

সভার দ্বিাতীয় পর্যায়ে সাংগঠনিক আলোচনায় গঠনতন্ত্রের (৮) এর (ঘ) ধারা অনুযায়ী সংগঠনের কোষাধ্যক্ষ সাইফুল আলমকে ওই পদসহ সংগঠনের সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ (ঢাকা ট্রিবিউন/বাংলা ট্রিবিউন) এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল মামুন (খোলা কাগজ) স্বাক্ষরে কোষাধক্ষ্যকে অব্যাহতির সিদ্ধান্ত লিখিত আকারে গৃহীত হয়। 

আগামীনিউজ/ হাসান