Agaminews
August

রাজারহাট মডেল প্রেসক্লাবের উদ্বোধন ও আলোচনা সভা


আগামী নিউজ | জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ০৬:৪১ পিএম
রাজারহাট মডেল প্রেসক্লাবের উদ্বোধন ও আলোচনা সভা

ছবিঃ আগামী নিউজ

কুড়িগ্রামঃ জেলার রাজারহাট সোমবার ২১শে জুন দুপুরে  প্রেসক্লাব কার্যালয়ে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে রাজারহাট মডেল প্রেসক্লাবের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী।

উদ্বোধন শেষে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের আব্দুল্লাহ সোহরাওয়ার্দী অডিটোরিয়ামে নব গঠিত কমিটির পরিচিতি সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আব্দুল হাকিম সবুজ ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।
 
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আকবর আলী সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা যুবলীগের আহবায়ক এডভোকেট আলহাজ্ব রুহুল আমিন দুলাল, রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার, জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুস সালাম চাষী, জেলা আওয়ামীলীগের সদস্য আবুনুর মোঃ আখতারুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুস সালাম, উমরমজিদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম তালুকদার ময়নাল, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন, বিদ্যানন্দ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বসুনিয়া, রাজারহাট মডেল প্রেসক্লাবের উপদেষ্টা অজয় কুমার সরকার, রাজারহাট সদর ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক, দৈনিক চারদিকে প্রতিদিনের সম্পাদক ও জেলা সাংবাদিক মোল্লা হারুন, লতিফ মির্জা সহ রাজারহাট মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ।
 
এর আগে দৈনিক ভোরের দর্পণের উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম সবুজ কে সভাপতি ও দৈনিক সকাল-বিকালের উপজেলা প্রতিনিধি রেজাউল করিম কে সাধারন সম্পাদক এবং দৈনিক বাংলাদেশের আলোর উপজেলা প্রতিনিধি ইব্রাহিম আলম সবুজ কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২০সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন রাজারহাট মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল হাকিম সবুজ।
 
উপস্থিত বক্তারা রাজারহাট মডেল প্রেসক্লাব সত্যের পথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে নির্যাতিন, নিপীড়িত ও শোষিত মানুষের পাশে দাড়ানোর প্রত্যাশা ব্যক্ত করেন এবং পাশাপাশি সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনসাধারনের মাঝে তুলে ধরার আহবান জানান।