Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট কর্তৃক প্রবীণ সাংবাদিকদেরকে চেক বিতরণ


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৭, ২০২১, ০২:৩৪ পিএম
সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট কর্তৃক প্রবীণ সাংবাদিকদেরকে চেক বিতরণ

ছবি: সংগৃহীত

রাঙ্গামাটিঃ জেলার জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরত সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট কর্তৃক রাঙ্গামাটি প্রেসক্লাব সম্মেলন কক্ষে সীমিত আকারে আয়োজনের মধ্যে দিয়ে ৫ সাংবাদিককে চেক বিতরণ করা হয়।

এরা হলেন, দৈনিক গিরিদর্পন সম্পাদক একেএম মকসুদ আহমেদকে ৫০ হাজার টাকা, দৈনিক সংবাদের প্রতিনিধি সুনীল কান্তি দেকে ১ লক্ষ টাকা, দৈনিক প্রথম আলোর সাবেক প্রতিনিধি হরি কিশোর চাকমাকে ৫০ হাজার টাকা, বাসসের সাবেক প্রতিনিধি একেএম জহুরুল হককে ৫০ হাজার টাকা ও লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিয়াকে ১ লক্ষ টাকা করে অনুদান প্রদান করা হয়।

এ সময় চেক বিতরণ অনূষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। 

তিনি বলেন, সাংবাদিকরা অনেক ত্যাগ স্বীকার করে সংবাদ সংগ্রহ করে সরকারের কাছে ও সাধারন জনগনের মাঝে তা তুলে ধরাটাই একজন সাংবাদিকের দায়িত্ব ও কর্তব্য। একজন সৎ সাংবাদিক কখনোই সে মিথ্যার আশ্রয় নিতে পারে না। ঠিক তেমনিতেই সত্য উদঘাটন করাটাই তার মূলমন্ত্রই এবং একজন প্রকৃত সাংবাদিকের কাজ। 

তিনি আরো বলেন, এমন কোন কাজ করবেন না দেশ ও গণতন্ত্রের আঘাত আসে। সেদিকে চোখ, কান খোলা রেখেই সংবাদ পরিবেশনে সচেষ্ট থাকার আহ্নবান জানান।

রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মুছা মাতব্বর, দৈনিক গিরিদর্পনের সম্পাদক একেএম মকসুদ আহমেদ, দৈনিক রাঙ্গামাটির সম্পাদক আনোয়ার আল হক, রাঙ্গামাটির পৌরসভার সদস্য মোঃ জামাল উদ্দিন, সাংবাদিক সুনীল কান্তি দে প্রমূখ।

আগামীনিউজ/নাসির