Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim
হত্যা মামলার

সাংবাদিকের নামে চার্জশীট, স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২১, ০৪:২৭ পিএম
সাংবাদিকের নামে চার্জশীট, স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান

ছবি: আগামী নিউজ

রাজবাড়ীঃ কালুখালীর ব্যবসায়ী রবিউল হত্যা মামলায় দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি এবং বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক দেবাশীষ বিশ্বাসকে আসামী করে চার্জশিট দাখিল করায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি বালিয়াকান্দি প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেছে। বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার মাধ্যমে এই স্বারকলিপি প্রদান করেন সাংবাদিক নেতৃবৃন্দ।
 
শনিবার (৯ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ সড়কের সামনে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আহবায়ক সমীর কান্তি বিশ্বাসের সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন  সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও বালিয়াকান্দি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রফিকুজ্জামান লিটন, দৈনিক যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, একুশে টেলিভিশনের সাভার প্রতিনিধি কামরুজ্জামান, বালিয়াকান্দি উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুল, বার্তা ২৪ ডট কমের ষ্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়া, মীর মশাররফ হোসেন সাহিত্য পরিষদের সাধারন সম্পাদক মুন্সী আমীর আলী।
 
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সুকুমার রায়, দৈনিক মাতৃকন্ঠের তনু সিকদার সবুজ, ভোরের কাগজ প্রতিনিধি শহিদুল আলম মিলন, দৈনিক তৃতীয় মাত্রার মো. ময়নুল হক মৃধা, আগামী নিউজ প্রতিনিধি অনিক সিকদার, সাংবাদিক পারভেজ মিয়া, বিপ্লব বিশ্বাস, মিঠুন গোস্বামী, হাফিজুর রহমান, মেহেদি হাসান, জাকির হোসেন, সোহেল খান, রিয়াদ হোসেন, জয়নাল আবেদীন প্রমুখ। মানববন্ধনটি সঞ্চালনা করেন ৭১ বাংলা টিভির রাজবাড়ী জেলা প্রতিনিধি রুবেল মিয়া।
 
মানববন্ধনে বক্তারা দেবাশীষ বিশ্বাসকে ব্যবসায়ী রবিউল হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি করায় এর তীব্র প্রতিবাদ জানান। তারা দ্রুত মামলার রিভিউ করে দেবাশীষের নাম চার্জশিট থেকে প্রত্যাহারের দাবি জানান।

মিথ্যা মামলা থেকে দেবাশীষ বিশ্বাসের নাম চার্জশিটভুক্ত আসামি থেকে বাদ দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদের হস্তক্ষেপ কামনা করেন এবং মানববন্ধন শেষে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার মাধ্যেমে স্বারকলিপি স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর প্রদান করেন সাংবাদিক নেতৃবৃন্দ।
 
আগামীনিউজ/এএস