Agaminews
Dr. Neem Hakim

হত্যা মামলার চার্জশিটে সাংবাদিকের নাম, জাতীয় প্রেস ক্লাবে প্রতিবাদ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২১, ০৩:২৪ পিএম
হত্যা মামলার চার্জশিটে সাংবাদিকের নাম, জাতীয় প্রেস ক্লাবে প্রতিবাদ

সংগৃহীত

ঢাকাঃ রাজবাড়ীর কালুখালীর ব্যবসায়ী রবিউল হত্যা মামলায় সাংবাদিক দেবাশীষ বিশ্বাসকে আসামি করে চার্জশিট দাখিল করায়  বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম ঢাকা প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে।

শনিবার ( ৯ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম ঢাকা এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। দেবাশীষ বিশ্বাস রাজবাড়ী জেলার বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি।

বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম ঢাকার আহবায়ক জাহিদুজ্জামান ফারুক মানববন্ধনের সভাপতিত্ব করেন।  ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন ঢাকা সভাপতি অমরেশ রায় সঞ্চালনায করেন।

এতে বক্তব্য রাখেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন ঢাকার সাধারণ সম্পাদক আছাদুজ্জামান, কালের কণ্ঠের জ্যেষ্ঠ সাংবাদিক লায়েকুজ্জামান, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির পরিচালক মোশাররফ হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দেবাশীষ বিশ্বাসকে ব্যবসায়ী রবিউল হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি করায় এর তীব্র প্রতিবাদ জানান। তারা দ্রুত মামলার রিভিউ করে দেবাশীষের নাম চার্জশিট থেকে প্রত্যাহারের দাবি জানান।

মিথ্যা মামলা থেকে দেবাশীষ বিশ্বাসের নাম চার্জশিটভুক্ত আসামি থেকে বাদ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদের হস্তক্ষেপ কামনা করেন।