Dr. Neem on Daraz
Victory Day

চলে গেলেন বালিয়াকান্দির প্রবীণ সাংবাদিক বুলু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২১, ১০:৩৪ পিএম
চলে গেলেন বালিয়াকান্দির প্রবীণ সাংবাদিক বুলু

ছবিঃ আগামী নিউজ

রাজবাড়ীঃ জেলার বালিয়াকান্দির প্রবীণ সাংবাদিক রুহুল আমিন বুলু মারা গেছেন। বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় হয়ে মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬১ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  রুহুল আমিন বুলু বহরপুর ইউনিয়নের চরগুয়োদাহ্ গ্রামের মৃত হাজী সত্তার মোল্লার ছেলে।

পরিবার সূত্র জানায়, গত মঙ্গলবার(২৮ ডিসেম্বর) তিনি অসুস্থ বোধ করলে পরিবারের লোকজন তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর তিনি কিছুটা সুস্থ বোধ করলে বাড়িতে চলে যান। বুধবার(২৯ডিসেম্বর) পুনরায় অসুস্থ বোধ করলে তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ছয়টার  দিকে মৃত্যুবরণ করেন।

রুহুল আমিন বুলু দৈনিক দিনের খবর পত্রিকার রাজবাড়ী প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল জি নিউজের রাজবাড়ী প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি বালিয়াকান্দি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক পদে ও পল্লী বন্ধু সংস্থার নির্বাহী পরিচালক, রাজবাড়ী জেলা চর-এ্যালাইন্সের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আগামী নিউজ ডট কমের প্রতিষ্ঠাতা ও প্রধান সম্পাদক ড. নিম হাকিম। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে