Dr. Neem on Daraz
Victory Day

ডিআরইউ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ১২:২৬ পিএম
ডিআরইউ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ উৎসবমুখর পরিবেশে চলছে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচন। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকেল ৫টা পর্যন্ত।

মঙ্গলবার সকাল ৯টা থেকে সেগুনবাগিচায় সংগঠনটির নসরুল হামিদ মিলনায়তনে এ ভোটগ্রহণ শুরু হয়েছে।

ডিআরইউর এবারের নির্বাচনে মোট ভোটার ১ হাজার ৭২২ জন। ভোটারদের সুবিধার জন্য বসানো হয়েছে ২০ টি বুথ। সকাল ৯টা থেকেই কেন্দ্রে ভোটারদের লাইন দেখা যায়।

ডিআরইউর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন প্রবীণ সাংবাদিক ও দি ফিনান্সিয়াল হেরাল্ড সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ।

পাঁচ সদস্যের নির্বাচন কমিশনে রয়েছেন বিএফইউজের সাবেক সভাপতি ও টিভি টুডের এডিটর-ইন-চিফ মনজুরুল আহসান বুলবুল, বিএফইউজের সাবেক মহাসচিব এম এ আজিজ, ডিইউজের সাবেক সভাপতি শাহজাহান মিয়া ও বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের।

নির্বাচন কমিশনার মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন ২০২১-এর ভোটগ্রহণ সকাল ৯টা থেকে শান্তিপূর্ণভাবে চলছে। বিকেল ৫টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে। আমরা আশা করছি, ভোটগ্রহণ শেষ হওয়ার এক ঘণ্টার মধ্যে ফলাফল ঘোষণা করতে পারবো।

এবারের নির্বাচনে মোট ২১ টি পদের মধ্যে তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক এবং আপ্যায়ন সম্পাদক পদ দু’টি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ায় বাকি ১৯ টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪১ প্রার্থী।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে