Dr. Neem on Daraz
Victory Day

আশুলিয়া সাংবাদিক সমিতির সভাপতি লাইজু ও সম্পাদক খোকা


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১, ০৬:১৬ পিএম
আশুলিয়া সাংবাদিক সমিতির সভাপতি লাইজু ও সম্পাদক খোকা

ছবি: আগামী নিউজ

সাভার (ঢাকা): 'আর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্য' নিয়ে আশুলিয়া সাংবাদিক সমিতির ২০২১-২০২৪ সনের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে করে নতুন উদ্যমে পথচলা শুরু হলো আশুলিয়া সাংবাদিক সমিতির। 

কমিটির সভাপতি হিসাবে মনোনীত করা হয়েছে প্রবীন সাংবাদিক ও মোহনা টেলিভিশনের আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি লাইজু আহমেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসাবে রয়েছেন দেশ রূপান্তর পত্রিকার আশুলিয়া প্রতিনিধি লোকমান হোসেন খোকা চৌধুরী। 

কমিটির সিনিয়র সহ-সভাপতি যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাহফুজুর রহমান নিপু, সহসভাপতি দেশ টিভির ঢাকা জেলা প্রতিনিধি (সাভার) শাহিনুর রহমান শাহীন, সাংগঠনিক সম্পাদক এটিএন নিউজের ঢাকা জেলা প্রতিনিধি (সাভার) জাহিদ হাসান শাকিল, অর্থ সম্পাদক সময়ের আলো পত্রিকার আশুলিয়া প্রতিনিধি রাকিব হাসান জিল্লু, যুগ্ন সাধারণ সম্পাদক আমাদের কন্ঠের জাহাঙ্গীর আলম রাজু, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক ভোরের ডাক পত্রিকার সাভার প্রতিনিধি অপু খন্দকার, দপ্তর সম্পাদক দৈনিক বর্তমান কথা'র স্টাফ রিপোর্টার নুর আলম সিদ্দিকী মানু, প্রচার ও প্রকাশনা সম্পাদক  দৈনিক আজকের পত্রিকার সাভার প্রতিনিধি রিফাত মেহেদী দায়িত্ব পালন করবেন। 

এ ছাড়াও এই কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে রয়েছে তিনজন। যারা হলেন- দৈনিক দেশবার্তার হাজী আবুল হায়াত বাচ্চু, নির্বাহী সদস্য ডিবিসি নিউজের সাভার প্রতিনিধি শফি মাহমুদ চৌধুরী ও আরটিভির আশুলিয়া প্রতিনিধি এইচ এম সৌরভ।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে