Dr. Neem on Daraz
Victory Day

প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সাথে বেতাগী প্রেসক্লারের সাংবাদিকদের সাক্ষাৎ


আগামী নিউজ | বেতাগী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১, ০৭:২৩ পিএম
প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সাথে বেতাগী প্রেসক্লারের সাংবাদিকদের সাক্ষাৎ

ছবি: আগামী নিউজ

বরগুনা: সরকার সুপ্রিম কোর্টের আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি মো. নিজামুল হককে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান নিয়োগ দিয়েছে । 

সোমবার বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টুর নেতৃত্বে মো. নিজামুল হকের সাথে ঢাকায় তার বেইলী রোডের বাসায় এক সৌজন্য সাক্ষাৎ মিলিত হয়। 

জনপ্রশাসন মন্ত্রণালয় সোমবার প্রজ্ঞাপন জারি করে ‘দ্য প্রেস কাউন্সিল অ্যাক্ট, ১৯৭৪’ এর সেকশন ৪(২) এবং সেকশন ৫(১) অনুযায়ী অবসর প্রাপ্ত বিচারপতি মো. নিজামুল হককে ৩ বছর মেয়াদে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়ায় বরগুনার বেতাগী উপজেলার কৃতি সন্তান হিসেবে তার সাথে এ সৌজন্য সাক্ষাৎ। 

এ সময় উপস্থিত ছিলেন, বেতাগী প্রেসক্লাবের সহ-সভাপতি মহসিন খান, সাধারণ সম্পাদক লায়ন মো: শামীম সিকদার, যুগ্ম সম্পাদক স্বপন কুমার ঢালী, সিনিয়র সদস্য প্রভাষক আবুল বাসার খান ও দপ্তর সম্পাদক অলি আহম্মেদ। 

এ সময় বেতাগীবাসী বিশেষ করে বরগুনা প্রেসক্লাবসহ জেলার বামনা, পাথরঘাটা, আমতলী ও তালতলী প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়। 

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে