Dr. Neem on Daraz
Victory Day

মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির পূর্নাঙ্গ কমিটি গঠন


আগামী নিউজ | মঠবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: মে ৩, ২০২১, ০৩:২৬ পিএম
মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির পূর্নাঙ্গ কমিটি গঠন

পিরোজপুরঃ পিরোজপুরের মঠবাড়িয়ায়  পেশাদার সাংবাদিকদের নিয়ে মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) এর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। ৩ মে সোমবার সকাল ১১ টায় মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির অফিস কার্যালয়ে কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে নাসির উদ্দিন এর সভাপতিত্বে মোস্তফা কামাল বুলেটকে সভাপতি ও আঃ রহমান আল নোমান কে সাধারন সম্পাদক এবং এজাজ উদ্দিন চৌধুরী কে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির ২ বছর মেয়াদী কার্যকরী পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি হারুন অর রশীদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি মোঃ ইসমাইল হোসেন হাওলাদার।

অত্র কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নাসির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, প্রচার সম্পাদক মাসুম ফরাজী, দপ্তর সম্পাদক মাসুদ রানা, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামীম আহম্মেদ, মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা সুলতানা রোজী, কার্যকরি সদস্য শাহাদাৎ হোসেন বাবু, সদস্য সাকিল বাবু, জুয়েল হোসেন, সবুজ মিয়া।

কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রধান উপদেষ্টা ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া প্রেসক্লাব এর সভাপতি মিরাজুল ইসলাম, উপদেষ্টা সিনিয়র সাংবাদিক আজমল হক হেলাল, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, বীর মুক্তিযোদ্ধা ফারুকউজ্জামান, সিনিয়র সাংবাদিক শামসুদ্দোহা প্রিন্স।

এসময়ে নব নির্বাচিত মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) কে স্বাগত জানিয়েছেন মঠবাড়িয়ায় কর্মরত অন্যান্য  সাংবাদিক বৃন্দ  এবং আগামী দিনগুলোতে মঠবাড়িয়ার জন সাধারনের জন্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা এবং দেশ ও জাতির কল্যানে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেন সকল সাংবাদিক বৃন্দ।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে