Dr. Neem on Daraz
Victory Day

করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন নোয়াখালীর সাংবাদিকরা


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১, ০৩:২৪ পিএম
করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন নোয়াখালীর সাংবাদিকরা

ছবি: আগামী নিউজ

নোয়াখালী: করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ টিকা নিলেন নোয়াখালী জেলা ও বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

তিনি শনিবার (১০ এপ্রিল) দুপুরের দিকে নোয়াখালীর আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী সদর হাসপাতাল ও সুবর্ণচর উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নির্ধারিত বুথে গিয়ে করোনার ভ্যাকসিন দ্বিতীয় ডোজ নেন।একই সাথে বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে এ টিকা গ্রহণ করেন। 

এ সময় সাংবাদিক মুজাহিদুল ইসলাম সোহেল, সাংবাদিক আবুল বাশার, সাংবাদিক আব্দুল বারী বাবলু,সাংবাদিক নিজাম উদ্দিন,সাংবাদিক ঠাকুর চন্দ্র দাস ভ্যাকসিন নেন।

সাংবাদিকরা ভ্যাকসিন এর টিকা নিতে গেলে সার্বিক সহযোগিতা করেন নোয়াখালী সদর হাসপাতালের ও চরজব্বর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডাক্তার ও সেবক গণ।

নোয়াখালী সিভিল সার্জন ডাক্তার মাসুম ইফতেখার জানান , গত ৮ তারিখে শুরু হয় দ্বিতীয় জোজের টিকা দান। তৃতীয় দিনে বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, চেয়ারম্যান,সরকারি কর্মকর্তা-কর্মচারী, সাধারণ মানুষসহ ২৫০০ জনকে এই টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে।

সাংবাদিক মুজাহিদুল ইসলাম সোহেল বলেন, ফেব্রুয়ারির ৯ তারিখে প্রথম ডোজ নিয়েছি, আজ দ্বিতীয় ডোজ নিলাম। টিকা দান একটি সহজ পদ্ধতি, এটি প্রয়োগের ফলে আলহামদুলিল্লাহ্ আমরা ভালো আছি আমাদের কোন সমস্যা হয়নি, আপনারাও নির্ভয় এই টিকা নিতে পারেন, বাংলাদেশকে করোনা মুক্ত করতে এই টিকার বিকল্প নেই। টিকা দিন, আপনি সুরক্ষিত থাকুন, আপনার পরিবার সমাজ এবং দেশকে সুরক্ষিত রাখুন।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে