Dr. Neem on Daraz
Victory Day

নাটোর সাংবাদিক সমিতি ঢাকার ২০২১-২২ সেশনের নতুন কমিটি ঘোষণা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২১, ০৩:১৮ পিএম
নাটোর সাংবাদিক সমিতি ঢাকার ২০২১-২২ সেশনের নতুন কমিটি ঘোষণা

ছবি: সংগৃহীত

নাটোরঃ  জেলার সাংবাদিক সমিতি ঢাকার ২০২১-২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দীপঙ্কর লাহিড়ী ও সাধারণ সম্পাদক  এমদাদুল হক।

শুক্রবার রাজধানীতে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় সদস্যদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন।

নির্বাচত অন্যরা হলেন, সহ-সভাপতি কামরুল হাসান সবুজ (সময় টিভি), যুগ্ম-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম আওলাদ (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন (ডিবিসি), কোষাধ্যক্ষ আলতাফ হোসেন (মানবজমিন), প্রচার সম্পাদক আতিকা রহমান (আরটিভি), সদস্য মাহমুদুল হক খোকন (চলনবিল প্রবাহ) ও আবু খালিদ অ্যাপোলো (ঢাকা পোস্ট)।

সভায় পাঁচ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। এর সদস্যরা হলেন, নাটোর জেলা সাংবাদিক সমিতি ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি ও রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, স্বাস্থ্য মন্ত্রণালয়েরর অতিরিক্ত সচিব সাইদুর রহমান, জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়াররম্যান জাকিয়া সুলতানা, কল্লোল ফাউন্ডেশনের সভাপতি কোহেলি কুদ্দুস মুক্তি ও বাংলাদেশ টেলিভিশনের সুপারিনটেনডেন্ট (প্রশাসন) আবুল কালাম আজাদ।

নির্বাচন পরিচালনা করেন শিক্ষাতথ্যের সম্পাদক তসলিম উদ্দিন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আকতারুল ইসলাম ও চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরা পারসন হুমায়ুন কবির। সাধারণ সভা উপলক্ষে পিঠা উৎসবেরও আয়োজন করা হয়।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে