Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ইউনিক্লো নিয়ে এসেছে এবারের ঈদ কালেকশন


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ১১:৪৮ পিএম
ইউনিক্লো নিয়ে এসেছে এবারের ঈদ কালেকশন

ঢাকাঃ ফ্যাশন হাউজ সেইলর ক্রেতাদের নতুন ফ্যাশন ট্রেন্ড অনুসারে নিয়ে এসেছে ঈদ এথনিক সেরিন ক্যাম্পেইন। ঈদ ফেসটিভ স্পটলাইট সংগ্রহে ছেলেদের পার্টি ও আড্ডায় ইউনিক উপস্থিতির জন্য উপযোগী আভিজাত্যপূর্ণ পোশাকের সমারোহ আছে। এর মধ্যে পাঞ্জাবি স্যুট, প্যাটার্ন ভেরিয়েশনের কুর্তা, প্রিমিয়াম কুর্তা স্যুট উল্লেখযোগ্য। 

মেয়েদের জন্য গাউন, কুর্তি স্যুট, থ্রি পিসসহ বিভিন্ন প্যাটার্নের ইভিনিং ওয়্যারও আছে। গ্রীষ্মের উষ্ণ আবহাওয়ার কথা ভেবে লাইটওয়েট সফট শাইনি ফেব্রিকের ব্যবহার করে ঈদ ফেসটিভ স্পটলাইট সংগ্রহ প্রস্তুত করা হয়েছে।

সেইলরের এবারের ঈদের এথনিক সেরিন সংগ্রহে পুরুষের পাঞ্জাবি, কাবলি, পাঞ্জাবি স্যুট ও নারীদের সালোয়ার স্যুট, থ্রি পিস, টু পিস ও কুর্তি কালেকশনের প্রদর্শন করা হয়েছে। এগুলোতে আরামদায়ক কটন, সিফন ও সিল্ক ফেব্রিকের ব্যবহার করা হয়েছে। সেইলর ঈদের পোশাক পাওয়া যাচ্ছে দেশব্যাপী সকল আউটলেট ও অনলাইনে।

 

ঈদের পোশাকে নতুন ডিজাইনের সাথে কমফোর্টকে বিবেচনা করে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে এবারের ঈদ কালেকশন।

এবারের ঈদে গ্রামীণ ইউনিক্লোর রয়েছে ছেলেদের জন্য বিশেষ ফেব্রিকে তৈরি পাঞ্জাবি কালেকশন। যা সাধারণ কাপড়ের চাইতে হালকা এবং টেকসই। ট্রেডিশনাল পাঞ্জাবির কালেকশনের পাশাপাশি অনেক নতুন কটনের তৈরি প্রিন্টেড শার্টও ঈদে ক্যাজুয়াল পোশাক হিসেবে পাওয়া যাচ্ছে। 

ফরমাল ক্যাটাগরিতে আছে বিজনেস শার্ট, নন আয়রন ইজি কেয়ার শার্ট,  প্রতিদিনের পরিধানের জন্য আরামদায়ক প্রিমিয়াম লিনেন শার্ট। বটমস হিসেবে পাজামার সাথে রয়েছে স্লিম ফিট চিনো প্যান্টস, ডেনিম প্যান্টস, কাইতেকি প্যান্টস এবং আরও অনেক কিছু।

মেয়েদের জন্য গ্রামীণ ইউনিক্লো-তে রয়েছে কারচুপি কাজ করা জর্জেট কামিজ এবং আরামদায়ক ভিসকস কামিজ। এছাড়াও প্রতিদিন পরিধানের জন্য রয়েছে বিভিন্ন রঙের এবং প্রিন্টের লং শার্ট, টপস এবং টিউনিকস। বটমস কালেকশন হিসেবে কামিজের জন্য রয়েছে এমব্রয়ডারি স্ক্যান্টস, পালাজ্জো, লেগিংস এবং প্রতিদিন ব্যবহারের জন্য আছে কাইতেকি প্যান্টস চিনো এবং কাইতেকি প্যান্টস (উল লাইক)।

ঈদ কালেকশন সম্পর্কে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, ঈদে প্রতিবারই আমরা নতুন নতুন কালেকশন নিয়ে আসি। এবার আমরা কমফোর্টকে প্রাধাণ্য দিয়ে নতুন কালেকশন নিয়ে এসেছি। সবরকম ক্রেতাদের চাহিদাকে বিবেচনা করে আমরা ছেলে ও মেয়েদের বিভিন্ন রকম ডিজাইনের ও ফেব্রিকের পোশাক নিয়ে এসেছি। পোশাকের রং এর ক্ষেত্রেও এবার বৈচিত্র্য থাকবে। ঈদের এই উৎসবে পোশাকের মাধ্যমে আমরা আনন্দ ছড়িয়ে দিতে চায়।

এসএস