Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

স্ত্রীর মামলায় সাবেক অ্যাটর্নি জেনারেলের ছেলে কারাগারে


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: মে ১৪, ২০২২, ১০:০৯ এএম
স্ত্রীর মামলায় সাবেক অ্যাটর্নি জেনারেলের ছেলে কারাগারে

ঢাকাঃ সাবেক স্ত্রী মাধবী আক্তারের দায়ের করা মামলায় বৃহস্পতিবার (১১ মে) বিকালে রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসা থেকে গ্রেফতার করা হয় সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফের ছেলে মোয়াজ আরিফকে। গ্রেফতারের পর শুক্রবার (১৩ মে) তাকে আদালতে হাজির করা হয়। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

শুক্রবার (১৩ মে) রাতে ডিএমপির ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম আলী মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাবেক স্ত্রী মাধবী আক্তারের নীলার দায়ের করা মামলায় মোয়াজ আরিফ ওয়ারেন্টভুক্ত আসামি। ওয়ারেন্টভুক্ত আসামি হিসেবে গতকাল বিকেলে তার এলিফেন্ট রোডের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত আসামিকে জেলে পাঠান।

পুলিশ জানায়, নির্যাতন, প্রতারণা, মারধর ও ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগে মোয়াজ আরিফসহ তিনজনকে আসামি করে চলতি বছরের ২৯ মার্চ ধানমন্ডি মডেল থানায় আরিফের সাবেক স্ত্রী মাধবী মামলাটি দায়ের করেন। পুলিশের পক্ষ থেকে অভিযোগ দাখিল করা হলে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন মোয়াজ আরিফের বিরুদ্ধে।

সংশ্নিষ্টরা জানান, নীলার সঙ্গে অনেকদিন ধরেই তার সাবেক স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের সম্পর্ক ভালো যাচ্ছিল না। তিনি বিভিন্ন সময়ে স্বামী-শ্বশুরের বিরুদ্ধে নির্যাতনসহ নানারকম অভিযোগ করেছেন। পরে তিনি মামলাও করেন। এ নিয়ে তিনি সংবাদ সম্মেলনও করেছেন।

এমএম