Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

সনদ জমা দিতে হবে গণবিজ্ঞপ্তিতে আইসিটি পদে আবেদনকারীদের


আগামী নিউজ | ‍নিউজ ডেস্ক প্রকাশিত: মে ২৪, ২০২১, ১২:১১ পিএম
সনদ জমা দিতে হবে গণবিজ্ঞপ্তিতে আইসিটি পদে আবেদনকারীদের

ঢাকাঃ তৃতীয় গণবিজ্ঞপ্তিতে ৫৪ হাজারের বেশি শিক্ষক পদে যারা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ের প্রভাষক ও প্রদর্শক পদে আবেদন করেছেন তাদের শিক্ষক নিবন্ধন ও কম্পিউটার বিষয়ক সনদের ফটোকপি জমা দিতে বলা হয়েছে।

আগামী ২ জুনের মধ্যে এনটিআরসিএ কার্যালয়ে আইসিটি প্রভাষক ও প্রদর্শক পদে আবেদনকারী প্রার্থীদের তথ্য ও সনদের ফটোকপি জমা দিতে হবে প্রার্থীদের। এ সময়ের মধ্যে জমা না দিলে প্রার্থীদের সুপারিশ প্রক্রিয়া করা সম্ভব হবে না।

সোমবার (২৪ মে) এনটিআরসিএর ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তৃতীয় গণবিজ্ঞপ্তিতে যেসব প্রার্থী প্রভাষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) ও প্রদর্শক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) পদে আবেদন করেছেন তাদের নিবন্ধন পরীক্ষার উত্তীর্ণ সনদ এবং পরীক্ষায় আবেদনের সময় দাখিলকৃত কম্পিউটার বা আইসিটি বিষয়ক সনদের ফটোকপি আবশ্যিকভাবে আগামী ২ জুনের মধ্যে সরাসরি এনটিআরসিএর কার্যালয়ে জমা দেয়ার জন্য অনুরোধ করা হলো। এ ছাড়া নির্ধারিত ছকে প্রার্থীদের তথ্য অন্তর্ভুক্ত করে দিতে বলা হয়েছে।

এতে আরও বলা হয়েছে, নির্ধারিত তারিখের মধ্যে সনদের স্ক্যান কপি বা ছকের তথ্য পাঠাতে ব্যর্থ হলে প্রার্থীদের সুপারিশ প্রসেস করা সম্ভব হবে না।