Dr. Neem on Daraz
Victory Day

মাউন্ট আরারাত অভিযানে সিঙ্গার বাংলাদেশ    


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০৩:১৭ পিএম
মাউন্ট আরারাত অভিযানে সিঙ্গার বাংলাদেশ    

ছবিঃ আগামী নিউজ

ঢাকা: জলবায়ু পরিবর্তনের বিষয়ে সচেতনতা বৃদ্ধি এবং এ লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের তাগিদ বৃদ্ধির  লক্ষ্যে সম্প্রতি, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড-এর প্রতিনিধি।

৫,১৩৭ মিটার উঁচু তুরস্কের সর্বোচ্চ পর্বত আরারাতের শিখরে আরোহণের একটি অভিযানে অংশগ্রহণ করেছে। এই অভিযানটি ছিল সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের মালিকানার অধিকারী কোচ হোল্ডিং ও আর্চেলিক, তুরস্কের যৌথ উদ্যোগ।

কোচ হোল্ডিং কনজ্যুমার ডিউরেবলস গ্রুপের প্রেসিডেন্ট ফাতিহ কেমাল এবিকউগলু, আর্চেলিক’র সিইও হাকান বুলগুরলু, আর্চেলিক’র চিফ ফাইন্যান্সিয়াল অফিসার পোলাট সেন সহ কোচ হোল্ডিং এবং আর্চেলিক -এর বিভিন্ন দেশের এক্সিকিউটিভদের সমন্বয়ে গঠিত ১৬ জনের টিম এ অভিযানে অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠানের সাসটেইনেবিলিটি ভিশনের অংশ হিসেবে পরিবেশবান্ধব পণ্য সরবরাহে সিঙ্গারের প্রতিশ্রুতি আরও জোরদার করতে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের অ্যাকাউন্টস বিভাগের সহকারী ব্যবস্থাপক মাহফুজুর রহমান এ অভিযানে অংশগ্রহণ করেন। এ উপলক্ষে কোচ হোল্ডিং -এর কনজ্যুমার ডিউরেবলস গ্রুপের প্রেসিডেন্ট ফাতিহ কেমাল এবিকউগলু বলেন, “আর্চেলিক -এ আমরা সমাজ, বিশ্ব ও তরুণ প্রজন্মের জন্য একটি উন্নত ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে আমাদের কার্যক্রম ও বিনিয়োগ পরিচালনা করি। আমাদের সাসটেইনেবিলিটি ভিশনের অংশ হিসেবে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় প্রতিনিয়ত আমরা আমাদের উদ্যোগ বাড়াচ্ছি।”

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে