Dr. Neem on Daraz
Victory Day

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর ফেইসবুক একাউন্ট নাই


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ১২:৪৯ পিএম
মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর ফেইসবুক একাউন্ট নাই

ঢাকা: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার কোনো ফেইসবুক একাউন্ট, পেইজ বা গ্রুপ ব্যবহার বা পরিচালনা করেন না। 

রবিবার(২৯মার্চ)মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আলমগীর হোসেন এথ্য জানিয়েছে ।


তিনি জানান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকেও প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি (Fazilatun Nessa Indira MP) বা অন্য কোনো নামে ফেসবুক একাউন্ট পরিচালিত হয় না।


সম্প্রতি Fazilatun Nessa Indira (ফজিলাতুন্নেছা ইন্দিরা এমপি) নামক ভুয়া ফেইসবুক একাউন্ট থেকে গবীর-অসহায় মানুষকে সাহায্য করার নামে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে যা সম্পূর্ণরূপে অসৎ উদ্দেশ্য প্রণোদিত ও বেআইনি।

যদি কোন ব্যক্তি, সংগঠন বা প্রতিষ্ঠান প্রতিমন্ত্রীর নামে কোনো ফেইসবুক একাউন্ট, আইডি, পেজ বা কোন গ্রুপ পরিচালনা করে ব্যক্তিগত স্বার্থ সিদ্ধির লক্ষ্যে সাহায্য চেয়ে কোনো পোস্ট বা আবেদন করে থাকে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনসহ দেশে প্রচলিত অন্যান্য আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিমন্ত্রী সকলকে এবিষয়ে সচেতন থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

আগামী নিউজ/তরিকুল/নাঈম   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে