Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

বেতাগীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা


আগামী নিউজ | সাইদুল ইসলাম মন্টু, বেতাগী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ১১:০৭ পিএম
বেতাগীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

ছবি: আগামী নিউজ

বেতাগী (বরগুনা): বরগুনার বেতাগীতে বরিশাল ইস্পাহানী ইসলামি চক্ষু হাসপাতালের আয়োজনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 

উপজেলা যুব রেডক্রিসেন্ট ও উপজেলা এনসিটিএফ'র  সহযোগিতায় শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত স্থানীয় জনগোষ্ঠির মাঝে এ চিকিৎসা সেবা দেওয়া হয়। 

যুব রেডক্রিসেন্টের স্থানীয় দল নেতা অলি আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির।
এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বেতাগী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল ওয়ালিদ ও বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, বেতাগী মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রব লিটন, এনসিটিএফ‘র উপজেলা সভাপতি  তানজিলা জামান শিফা, সাধারণ সম্পাদক মো: খাইরুল ইসলাম মুন্না, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস বেহেস্তী সহ অন্যান্যরা। 

এ সময় ২৬০ জন মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা,  ২৪ জন চোখে ছানী পরা রোগীদের কম খরচে অপারেশনের ব্যবস্থা ও  ৭ জনকে সম্পূর্ণ ফ্রী অপারেশনের ব্যবস্থা করা হয়। এছাড়াও পৌর মেয়র এবিএম গোলাম কবিরের পক্ষ থেকে ১১ জন রোগীর মাঝে ঔষধ বিতরণ করা হয়।