Dr. Neem on Daraz
Victory Day

বেতাগীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা


আগামী নিউজ | সাইদুল ইসলাম মন্টু, বেতাগী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ১১:০৭ পিএম
বেতাগীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

ছবি: আগামী নিউজ

বেতাগী (বরগুনা): বরগুনার বেতাগীতে বরিশাল ইস্পাহানী ইসলামি চক্ষু হাসপাতালের আয়োজনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 

উপজেলা যুব রেডক্রিসেন্ট ও উপজেলা এনসিটিএফ'র  সহযোগিতায় শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত স্থানীয় জনগোষ্ঠির মাঝে এ চিকিৎসা সেবা দেওয়া হয়। 

যুব রেডক্রিসেন্টের স্থানীয় দল নেতা অলি আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির।
এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বেতাগী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল ওয়ালিদ ও বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, বেতাগী মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রব লিটন, এনসিটিএফ‘র উপজেলা সভাপতি  তানজিলা জামান শিফা, সাধারণ সম্পাদক মো: খাইরুল ইসলাম মুন্না, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস বেহেস্তী সহ অন্যান্যরা। 

এ সময় ২৬০ জন মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা,  ২৪ জন চোখে ছানী পরা রোগীদের কম খরচে অপারেশনের ব্যবস্থা ও  ৭ জনকে সম্পূর্ণ ফ্রী অপারেশনের ব্যবস্থা করা হয়। এছাড়াও পৌর মেয়র এবিএম গোলাম কবিরের পক্ষ থেকে ১১ জন রোগীর মাঝে ঔষধ বিতরণ করা হয়। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে