Dr. Neem on Daraz
Victory Day

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্সে ভর্তির প্রথম মেধা তালিকা ১৮ মে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ১৭, ২০২৩, ১০:০২ এএম
জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্সে ভর্তির প্রথম মেধা তালিকা ১৮ মে

ফাইল ছবি

ঢাকাঃ আগামী বৃহস্পতিবার (১৮ মে) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষের প্রথম মেধা তালিকার ফলাফল প্রকাশ করা হবে। এদিন বিকেল ৪টা থেকে মোবাইলের খুদে বার্তায় ফলাফল জানা যাবে। এছাড়াও ভর্তিবিষয়ক ওয়েবসাইটে রাত ৯টা থেকে ফলাফল প্রকাশ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রথম মেধাতালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০২১-২২ শিক্ষাবর্ষে কোনো শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ২৫ মের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে। অন্যথায় দ্বৈত ভর্তির কারণে শিক্ষার্থীর ২০২২-২৩ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি ও রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে।

ফলাফল জানতে মেবাইলের মেসেজ অপশনে গিয়ে nuathnroll no টাইপ করে ১৬২২২ নম্বরে পাঠিয়ে দিতে হবে।

প্রথম মেধাতালিকায় স্থানপ্রাপ্ত কোনো শিক্ষার্থী তার বিষয় পরিবর্তন করতে ইচ্ছুক হলে তাকে চূড়ান্ত ভর্তি ফরমে বিষয় পরিবর্তনের নির্দিষ্ট ঘরে Yes (ইয়েস) অপশন সিলেক্ট করতে হবে। এ ক্ষেত্রে শিক্ষার্থীদের বিষয় পছন্দক্রম অনুযায়ী সংশ্লিষ্ট কলেজে বিষয়ভিত্তিক শূন্য আসনে মেধার ভিত্তিতে বিষয় পরিবর্তন করা হবে। এই শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১ জুন শুরু হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে