Dr. Neem on Daraz
Victory Day

এসএসসির সময়সূচি প্রকাশ হতে পারে আজ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ১০:৫৬ এএম
এসএসসির সময়সূচি প্রকাশ হতে পারে আজ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ চলতি বছরের দাখিল পরীক্ষা শুরু হবে আগামী ১৪ নভেম্বর। গত বৃহস্পতিবার এই পরীক্ষার সময়সূচি ঘোষণা করেছে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড। আজ রোববার (২৬ সেপ্টেম্বর) মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান কারিগরি পরীক্ষার সময়সূচি (রুটিন) প্রকাশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। 

জানা গেছে, আগামী ১৫ নভেম্বর থেকে এসএসসি পরীক্ষা শুরু করতে শিক্ষা মন্ত্রণালয়ের কাছে অনুমোদন চেয়েছে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি। মন্ত্রণালয় অনুমোদন পেলে আজ পরীক্ষার সময়সূচি প্রকাশ হতে পারে। 

প্রতিবছর ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি, দাখিল ও কারিগরি পরীক্ষা শুরু হতো। তবে এবার এবার মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় সব পরীক্ষা পিছিয়ে যায়। 

এ বিষয়ে গতকাল শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, এসএসসি এবং এইচএসসি পরীক্ষা আশা করছি সময়মতো হবে। নভেম্বর এবং ডিসেম্বরে আমরা তারিখ ঠিক করছি। মধ্য নভেম্বরে এসএসসি এবং ডিসেম্বরের গোড়ায় এইচএসসি পরীক্ষা হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে