Dr. Neem on Daraz
Victory Day

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর গিনেস ওয়ার্ল্ড রেকর্ড


আগামী নিউজ | আহসান হাবীব, জাককানইবি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৯:৪৬ পিএম
নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর গিনেস ওয়ার্ল্ড রেকর্ড

ছবি: আগামী নিউজ

ময়মনসিংহঃ এক হাতের পিঠে সর্বোচ্চ সংখ্যক পেন্সিল ব্যালান্স করে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লিখিয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ সেশনের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মনিরুল ইসলাম।

‘দ্যা মোস্ট পেন্সিল ব্যালেন্স অন দ্যা ব্যাক অফ দ্যা হ্যান্ড ইন থার্টি সেকেন্ড’ শিরোনামের উপর করা তার এই নতুন রেকর্ডটির মাধ্যমে বাংলাদেশের হয়ে ১৫ তম গিনেজ ওয়ার্ল্ড রেকর্ড হোল্ডার হলেন মমিনুল ইসলাম। তিনি  এবছরের ৩রা জুন মাত্র ৩০ সেকেন্ডে ৫০টি পেন্সিল ব্যালান্স করার কৃতিত্ব অর্জন করেন। তার স্থায়ী ঠিকানা কিশোরগঞ্জের ভৈরব। গিনেজ বুকের ওয়েবসাইট থেকে এ তথ্য জানা যায়। 

এই ইভেন্টে এর আগের রেকর্ডটিও ছিল বাংলাদেশের আরেক শিক্ষার্থীর। ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থী সিয়াম রেজোয়ান খান বাংলাদেশের হয়ে ১৩তম গিনেস রেকর্ড হোল্ডার ছিলেন। তিনি ৩০ সেকেন্ডে ৪৪ টি পেন্সিল ব্যালান্স করতে পেরেছিলেন।

মনিরুল ইসলাম বলেন, ‘বাংলাদেশের হয়ে এমন কৃতিত্ব অর্জন করতে পেরে আমি খুবই আনন্দিত। আগামীতে যেন দেশের জন্য আরো বড় কিছু করতে পারি সেজন্য সবাই দোয়া করবেন।’

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে