Dr. Neem
Dr. Neem Hakim

নজরুল বিশ্ববিদ্যালয়ের চার হলে নতুন প্রভোস্ট


আগামী নিউজ | আহসান হাবীব, জাককানইবি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ১০:০৮ এএম
নজরুল বিশ্ববিদ্যালয়ের চার হলে নতুন প্রভোস্ট

ফাইল ছবি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় চার হলে নতুন প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে। গতকাল সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. হুমায়ুন কবীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্র হলের প্রভোস্ট পদে দায়িত্ব পালন করবেন চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক মাসুম হাওলাদার। 

নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত শারমিন তানিয়া নবনির্মিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হলের প্রভোস্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন। 

এছাড়া অগ্নিবীণা ছাত্র হলে লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নুরে আলম ও দোলনচাঁপা ছাত্রী হলে ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক সিরাজাম মুনিরা প্রভোস্ট পদে দায়িত্ব পালন করবেন। 

প্রত্যেককে আগামী দুই (২) বছরের জন্য প্রভোস্ট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী অতিরিক্ত বেতন ভাতাদি প্রাপ্ত হবেন। 

এর আগে গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মো. হুমায়ুন কবির স্বাক্ষরিত আরেক বিজ্ঞপ্তিতে চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তপন কুমার সরকারকে ছাত্র উপদেষ্টা ও পরামর্শক পদে নিয়োগ দেয়া হয়েছে। তিনিও দুই বছরের জন্য ছাত্র উপদেষ্টা ও পরামর্শক পদে দায়িত্ব পালন করবেন।