Dr. Neem on Daraz
Victory Day

ইবি উন্নয়ন অধ্যয়ন বিভাগের নতুন সভাপতি সহকারী অধ্যাপক নাহিদ


আগামী নিউজ | এম.বি রিয়াদ, ইবি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১, ০৭:২৫ পিএম
ইবি উন্নয়ন অধ্যয়ন বিভাগের নতুন সভাপতি সহকারী অধ্যাপক নাহিদ

ছবি: সংগৃহীত

কুষ্টিয়াঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উন্নয়ন অধ্যয়ন বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগের সহকারী অধ্যাপক এ. এইচ এম নাহিদ। আগামী তিন বছরের জন্য তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আতাউর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত উন্নয়ন অধ্যয়ন বিভাগে সভাপতি হিসেবে নিয়োগপ্রাপ্ত সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. রাকিবা ইয়াসমিনকে ২০ সেপ্টেম্বর থেকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হলো। ইসলামী বিশ্ববিদ্যালয় ১ম সংবিধির সংশোধিত  ১০ (১) ধারা মোতাবেক সিনিয়র শিক্ষক সহকারী অধ্যাপক এ. এইচ এম নাহিদকে ২১ সেপ্টেম্বর থেকে পরবর্তী তিন বছরের জন্য উক্ত বিভাগে সভাপতি হিসেবে নিয়োগ প্রদান করা হলো। এ দায়িত্ব পালনের জন্য তিনি নিয়ম অনুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

নবনিযুক্ত সভাপতি সহকারী অধ্যাপক এ. এইচ এম নাহিদ বলেন, চিঠি হাতে পেয়েছি। আমি খুবই আনন্দিত। সহকর্মীদের সাথে পরিকল্পনা করে বিভাগকে সুন্দরভাবে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করে যাবো।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে