Agaminews
August

বেরোবি গ্রীন ভয়েসের সুরক্ষা সামগ্রী বিতরণ


আগামী নিউজ | বেরোবি প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ১৬, ২০২১, ০৬:৫৮ পিএম
বেরোবি গ্রীন ভয়েসের সুরক্ষা সামগ্রী বিতরণ

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ করোনা সংক্রমণ ঠেকাতে ও মানুষকে সচেতন করতে সপ্তাহব্যাপী সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশের একমাত্র পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা।

শনিবার (১০ জুলাই) থেকে শুক্রবার(১৬ জুলাই) পর্যন্ত প্রতিদিন  বিশ্ববিদ্যালয় এলাকা সংলগ্ন পার্কমোড়,সালামের মোড়,চকবাজার,কামারের মোড়,সর্দারপাড়া এলাকায় পথচারী,রিকশাচালক,দোকানীদের মাঝে সূরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক,লিফলেট,হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়। পথচারীদের মাস্ক পরতে উদ্বুদ্ধ এবং করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় সম্পর্কে প্রচার-প্রচারণা সহ বিভিন্ন ধরনের সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন।

গ্রীন ভয়েস বেরোবি শাখার সভাপতি সোহানুর রহমান বলেন,"গ্রীন ভয়েস পুরো দেশ জুড়ে করোনা কালীন সময়ের সম্মুখ সাড়িতে দাঁড়িয়ে কাজ করছে সেই শুরু থেকেই। যার চলমান অংশ হিসেবে বিগত একটানা সাতদিন গ্রীন ভয়েস- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুর শাখার এই 'জনসচেতনতা অভিযান' এর মধ্যে দিয়ে আমরা আমাদের পরিসীমার সাধ্যের সবটুকু দিয়েছি এবং বোধ করি একজন শিক্ষার্থী হিসেবে এমন ছোট্ট কাজটুকুই এই দূর্দিনে সহায়ক হবে।এই কাজের মধ্যে দিয়ে সকল শিক্ষার্থীদের কাছে আমাদের বার্তা পৌঁছে যাক সেই প্রত্যাশা।"

এই সময় উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস বেরোবি শাখার সভাপতি সোহানুর রহমান,সহ সভাপতি অপূর্ব কৃষ্ণ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন দেবনাথ,দপ্তর সম্পাদক শিহাব মন্ডল,সাংগঠনিক সম্পাদক বায়েজিদ বোস্তামী স্বপন,আইসিটি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক,সহ সাংগঠনিক সম্পাদক তানিয়াল হোসেন,সদস্য জাহিদ,রবিউল হাসান সাকিব,তাহেরুল ইসলাম,ওয়াহেদুল ইসলাম,,ইসরাত,তৌকিব হাসান ,মোসাদ্দেক,পঙ্কজ,শাওন,মিজানুর,জান্নাত,মিনারা প্রমুখ।