Dr. Neem on Daraz
Victory Day

ইবিতে কোমলতি শিশুদের নিয়ে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা


আগামী নিউজ | ইবি প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১, ০৩:৪৮ পিএম
ইবিতে কোমলতি শিশুদের নিয়ে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা

ছবি : আগামী নিউজ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) 'শেখ রাসেল দিবস' উদযাপন উপলক্ষ্যে কোমলতি শিশুদের নিয়ে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতার বিষয়বস্তু ছিলো 'খেলাধুলায় শেখ রাসেল এবং বঙ্গবন্ধু ও শেখ রাসেল'। এতে ইবি ল্যাবরোটরী স্কুল এন্ড কলেজের কোমলতি শিশুরা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতাস্থল ঘুরে দেখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এসময় 'শেখ রাসেল দিবস-২০২১' উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. আনোয়ার হোসেন, হলের প্রভোস্ট প্রফেসর ড. রবিউল হোসেন ও হলের আবাসিক শিক্ষকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, 'শেখ রাসেল দিবস-২০২১' উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এরই অংশ হিসেবে আগামী ১৮ অক্টোবর ক্যাম্পাসে পতাকা উত্তোলন, শ্রদ্ধাঞ্জলি নিবেদন, আলোচনা সভা, বিতর্ক প্রতিযোগিতা ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হবে। এছাড়া শেখ রাসেল হলে 'শেখ রাসেল স্মৃতি পাঠাগার' উদ্বোধন করবে কর্তৃপক্ষ।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে