Dr. Neem on Daraz
Victory Day

ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা ২ নভেম্বর


আগামী নিউজ | এম.বি রিয়াদ, ইবি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০১:৪৫ পিএম
ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা ২ নভেম্বর

ছবি: আগামী নিউজ

কুষ্টিয়াঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিত হবে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আতাউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের বাকি অনুষদগুলোর ভর্তি পরীক্ষা গুচ্ছ পদ্ধতিতে হলেও ধর্মতত্ত্ব  অনুষদের পরীক্ষা স্বতন্ত্রভাবে 'ডি’ ইউনিটের অধীনে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান জানান, বিশ্ববিদ্যালয়ের অধীনে আগের নিয়মে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি দুয়েকদিনের মধ্যে প্রকাশ করা হবে। সম্ভাব্য ৭ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আবেদন করতে পারবে ভর্তিচ্ছুরা।

উল্লেখ্য, ধর্মতত্ত্ব অনুষদভূক্ত তিনটি বিভাগ আল-কোরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ, আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ এবং দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগে ৮০টি করে আসন রয়েছে। এ অনুষদে মোট ২৪০টি আসনের বিপরীতে লড়বেন ভর্তিচ্ছুরা। পরীক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.iu.ac.bd) থেকে জানা যাবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে