Dr. Neem on Daraz
Victory Day

কুড়িগ্রামে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩, ০৫:৫৭ পিএম
কুড়িগ্রামে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ

ছবি: আগামী নিউজ

কুড়িগ্রামঃ বিএনপিথর চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে কুড়িগ্রামে পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপির দুটি গ্রুপ।

 

সোমবার দুপুরে জেলা বিএনপির পোষ্টা অফিস  পাড়াস্থ দলীয় কার্যালয় থেকে বিএনপির বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিন করে। পরে এনআর প্লাজার সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহসভাপতি আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিবসহ অন্যান্য নেতাকর্মীরা। 

 

অন্যদিকে শহরের মোক্তারপাড়াস্থ জেলা বিএনপির অপর কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে অপর একটি গ্রুপ। সেখানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু,সাবেক সহ-সভাপতি সহিরুজ্জামান সাজু, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক উমর ফারুক, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবা, যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল প্রমুখ

সমাবেশে বক্তরা বলেন, দ্রুত খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

 

শাহীন আহমেদ/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে