Dr. Neem
Dr. Neem Hakim

রাজবাড়ী আ.লীগের সভাপতি জিল্লুল, সম্পাদক ইরাদত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৫:৩০ পিএম
রাজবাড়ী আ.লীগের সভাপতি জিল্লুল, সম্পাদক ইরাদত

ছবিঃ সংগৃহীত

রাজবাড়ীঃ ছয় বছর পর অনুষ্ঠিত হয়েছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এতে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য (এমপি) মো. জিল্লুল হাকিম এবং কাজী ইরাদত আলী।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে রাজবাড়ী শহরের শহীদ খুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে কমিটির ঘোষণা দেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি কাজী কেরামত আলী (এমপি), বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি ও ফকির আব্দুল জব্বার ও মোহাম্মদ আলী চৌধুরী। যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু।  

এর আগে বেলা ১১টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ভার্চুয়ালি যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অবঃ) ফারুক খান এমপি, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক  সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য সানজিদা খানম, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী কেরামত আলী এমপি ও সালমা চৌধুরী রুমা এমপি।

আগামীনিউজ/শরিফ