Dr. Neem on Daraz
Victory Day

হরতালে বাধা দেওয়ায় আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | লালমনিরহাট প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০৩:৪৬ পিএম
হরতালে বাধা দেওয়ায় আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঢাকাঃ লালমনিরহাটের মহেন্দ্রনগরে বিএনপির হরতালে বাধা দেওয়াকে কেন্দ্রে করে জাহাঙ্গীর হোসেন নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে বিএনপি নেতাকর্মীরা।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর হোসেন মারা যান। এর আগে সকালে হরতাল চলাকালীন জাহাঙ্গীর হোসেনসহ বেশ কয়েকজন বাধা দিলে তাদের ওপর আক্রমণ চালায় বিএনপির নেতাকর্মীরা। এতে জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে জখম করা হয়।

নিহত জাহাঙ্গীর হোসেন (৫০) লালমনিরহাটের গোকুন্ডা ইউনিয়নের বেড়পাঙ্গা এলাকার আজিজার রহমানের ছেলে। তিনি সদরের গোকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল-সন্ধ্যা হরতাল সফল করতে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয় বিএনপির নেতাকর্মীরা। একই সময় হরতাল বিরোধী শান্তি মিছিল বের করে উপজেলা আওয়ামী লীগ। মিছিলটি বুড়িরবাজার মসজিদ এলাকায় আটকে দেয় পুলিশ। এ সময় বিএনপি অফিস থেকে আওয়ামী লীগ ও পুলিশকে লক্ষ্য করে ঢিল ছুড়লে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এতে জাহাঙ্গীর হোসেনসহ বেশ কয়েকজনের ওপর আক্রমণ চালায় বিএনপির কর্মীরা। পরে তারা জাহাঙ্গীর হোসেনকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তাকে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আওয়ামী লীগের আরও দুই নেতাকর্মী আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, রংপুর মেডিকেল কলেজে একজন মারা গেছেন এমন খবর শুনেছি। তবে এ বিষয় থানায় কেউ অভিযোগ দেয়নি।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে