Dr. Neem on Daraz
Victory Day

বেরোবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি শিহাব, সম্পাদক আনোয়ার


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, বেরোবি প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ০৩:৫০ পিএম
বেরোবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি শিহাব, সম্পাদক আনোয়ার

রংপুরঃ ইয়ুথ জার্নালিস্ট ফোরাম, বাংলাদেশের (ওয়াইজেএফবি) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার ২০২৩-২৪ কার্যকরী পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শিহাব মন্ডলকে সভাপতি ও আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদেরের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি সিদ্দিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহান সাদিক সাজু, অর্থ সম্পাদক গাজী আজম হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহরিয়ার, দপ্তর সম্পাদক মো. ইমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পুলক আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক জাবেদ সোহেন শান্ত, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল খায়ের জায়েদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবুল সায়েম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তাসলিমা জান্নাত, নির্বাহী সদস্য হেলাল মিয়া, রাশেদ উদ্দিন, মো. আল আমিন ইসলাম, আজিজুর রহমান, আবরার সামিন সিয়াম।

এছাড়াও উপদেষ্টামণ্ডলীতে রয়েছেন বেরোবির মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শেখ মাজেদুল হোক, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক রবিউল ইসলাম এবং লোকপ্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম।

প্রসঙ্গত, ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) বাংলাদেশে কর্মরত সকল জাতীয় দৈনিক ও সাপ্তাহিক সংবাদপত্র, বার্তা সংস্থা, দেশি-বিদেশি সংবাদ মাধ্যমের রিপোর্টার ও সাব-এডিটরদের নিয়ে তরুণ সাংবাদিকদের সংগঠন।

শিহাব মন্ডল/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে