Dr. Neem on Daraz
Victory Day

বেরোবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, বেরোবি প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ০৩:৩৬ পিএম
বেরোবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রংপুরঃ নানা প্রতিকূলতা পেরিয়ে ‘তথ্যই শক্তি’ এই স্লোগানকে ধারণ করে ২০১৪ সালের ২৬ অক্টোবর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)। শত বাঁধা উপেক্ষা করে ৮ বর্ষ পূর্ণ শেষে ৯ম বছরে পদার্পণ করলো বেরোবি ক্যাম্পাস সাংবাদিকদের এই সংগঠনটি।

সংগঠনটি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে খুব অল্প সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আস্থাভাজন হিসেবে জায়গা করে নিয়েছে। বিশ্ববিদ্যালয়ের নানা সমস্যা-সম্ভাবনা, দুর্নীতি, গৌরব, শিক্ষার্থীদের যৌক্তিক দাবিসমূহ ও বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেছেন সংগঠনটির সাংবাদিকরা। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বেরোবিসাস কখনো পিছপা হয়নি। এছাড়া সৎ, দক্ষ ও নিষ্ঠাবান সাংবাদিক তৈরিতে ভূমিকা রাখছে সংগঠনটি।

বেরোবিসাসের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে বুধবার (২৬ অক্টোবর) নানা আয়োজন করে সংগঠনটি। বেলা সাড়ে ১১ টায় ক্যাম্পাসে আনন্দ র‌্যালি ও কেক কাটা হয়। 

সমিতির সাধারণ সম্পাদক ইভান চৌধুরীর সঞ্চালনায় উপদেষ্টাগণ শুভেচ্ছা বক্তব্য দেন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হাসিবুর রশীদ, রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. নজরুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক নুরুজ্জামান খান, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলীসহ সমিতির শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. হাসিবুর রশীদ বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে অত্যন্ত দক্ষতার সাথে দেশবাসীর সামনে উপস্থাপন করে যাচ্ছে সাংবাদিক সমিতির সদস্যরা। সমিতির সদস্যদের সাংবাদিকতায় দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান উপাচার্য। এসময় তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।

এমইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে