August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

বেরোবির বন্যা কবলিত ৫০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০৪:০২ পিএম
বেরোবির বন্যা কবলিত ৫০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) অধ্যয়নরত বৃহত্তর রংপুরের অঞ্চলের যে সকল শিক্ষার্থী চলতি বছরের বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের বৃত্তি দিয়েছে স্যাকরামেন্টো এরিয়া আমেরিকান বাংলাদেশি এসোসিয়েশন ‘সাব’ ও প্রান্তিক ফাউন্ডেশন বাংলাদেশ। 

বৃহস্পতিবার দুপুরে প্রশাসনিক ভবনের সিন্ডিকেট রুম থেকে স্যাকরামেন্টো এরিয়া আমেরিকান বাংলাদেশি এসোসিয়েশন (সাবা)-এর অনুদানে ৫০জন শিক্ষার্থীর হাতে ১ হাজার করে টাকা বৃত্তি প্রদান করেন।

সাবা'র প্রেসিডেন্ট হাফিজুর চৌধুরী সোহেল সাবা'র কার্যকরী কমিটির পক্ষ থেকে স্যাক্রামেন্টো শহর সংলগ্ন প্রবাসী বাংলাদেশী যারা এই অর্থিক সহযোগিতা করে এগিয়ে এসেছেন তাদেরকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সাবা'র প্রেসিডেন্ট আরো বলেন, প্রবাসী বাংলাদেশীদের প্রতি আহ্বান যেন মানব সেবামূলক কাজে সবাই এই ভাবে ভবিষ্যতেও এগিয়ে আসুন। এ সময়ে প্রান্তিক ফাউন্ডেশনের প্রধান ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. রফিউল আজম নিশার খান বলেন, প্রান্তিক ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকেই বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থীদের সংকটকালে পাশে ছিল এবং ভবিষ্যতেও পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

 এই সময় উপস্থিত ছিলেন বৃত্তি প্রকল্পের সমন্বয়কারী বৃক্ষ মানব ড. তুহিন ওয়াদুদ, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রান্তিক ফাউন্ডেশনের সদস্য ড. মোহাম্মদ আজিজুর রহমান, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রান্তিক ফাউন্ডেশনের সদস্য ড. মোঃ জাহিদ হোসেন, বহিরাঙ্গন কার্যক্রমের পরিচালক সহযোগী অধ্যাপক  সাব্বীর আহমেদ চৌধুরী, সহকারী অধ্যাপক মোঃ মাসুদ-উল-হাসান।

উল্লেখহ যে, সাবা'র অর্থায়নে রংপুর অঞ্চলে বন্যায় খতিগ্রস্তদের সহযোগিতা প্রকল্পসহ বিভিন্ন পর্যায়ের কাজ মাঠে চলমান যা পর্যাক্রমে করা হচ্ছে ।

এসএস